ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাভারে দু’পক্ষের সংঘর্ষে আহত ১২

সাভারে দু’পক্ষের সংঘর্ষে আহত ১২

সাভারে জমি নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষ ও ফাকা গুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছে। তাদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা। এরআগে সোমবার রাতে সাভারের বনগাঁও ইউনিয়নের বনগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্থানীয় অজল হকের সাথে ১৪৭ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল বনগাঁও ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য শমশের এর। এনিয়ে সোমবার বিকেলে সাভারের আলম নগর সেটেলমেন্ট অফিসে উভয় পক্ষের শুনানি হয়। শুনানী শেষে অজল হকের লোকজন বাড়ি ফেরার পথে তাদের ওপর হামলা করে ইউপি সদস্য শমশের এর লোকজন।

পরে ভুক্তভোগীরা তাদের বাধা উপেক্ষ করে বাড়িতে পৌঁছালে অজল হকের পরিবারের প্রায় ১০ জনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও মারধর করে নগদ টাকা এবং মোবাইল নিয়ে যায় সন্ত্রাসীরা। এসময় আতঙ্ক সৃষ্টির জন্য মেম্বারের লাইসেন্সকৃত দুটি অস্ত্র দিয়ে কয়েক রাউন্ড ফাঁকা গুলি করা হয়।

পরে আহতদের দ্রুত উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালসহ স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা।

এদিকে সংঘর্ষের সময় ভুক্তভোগী ও এলাকাবাসীরা ইউপি সদস্য শমসের ও তার পক্ষের এক যুবককেও কুপিয়ে আহত করে। পরে তাদেরও চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে সাভার মডেল পুলিশ। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

এবিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, তদন্ত করে হামলায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাভার,সংঘর্ষ,আহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত