ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ইউপি চেয়ারম্যানকে ফুলের মালা দেয়ায় দারোগা ক্লোজড

ইউপি চেয়ারম্যানকে ফুলের মালা দেয়ায় দারোগা ক্লোজড

পিরোজপুরের স্বরূপকাঠির গুয়ারেখা ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান গাজী মিজানুর রহমানকে পুলিশের উপ-পরিদর্শক কর্তৃক ফুলের মালা গলায় পরিয়ে দেয়ার ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে। এ ঘটনায় নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার উপ-পরিদর্শক মুজিবুল হককে সোমবার (১৭ জুলাই) রাতেই পিরোজপুর পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ শফিকুর রহমান জানান, পুলিশের ইউনিফর্ম পরে কোন জনপ্রতিনিধির গলায় ফুলের মালা পরিয়ে দেয়ার দায় পুলিশ বিভাগ কখনো নিবেনা। তাকে ক্লোজড করা হয়েছে এবং তদন্ত সাপেক্ষে বিভাগীয় ব্যাবস্থা নেয়া হবে। এ বিষয়ে জেলার মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারকে তদন্ত করতে বলা হয়েছে।

সোমবার সন্ধ্যায় নির্বাচনের ফলাফল ঘোষণা হওয়ার পরে পাটিকেলবাড়ি মাজারের প্রার্থীর নির্বাচনী ক্যাম্পের সামনে মাল্যদানের ঘটনা ঘটে বলে ভাইরাল হওয়া ছবিতে উল্লেখ করা হয়। আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে আওয়ামী লীগ সমর্থীত স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচিত হয়েছেন গাজী মিজান।

এ বিষয়ে এস আই মো, মুজিবুল হকের কাছে জানতে চাইলে বলেন, ঘটনার সময় তিনি ওই জায়গায় নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন। এ সময় লোকজনের মাল্যদানের ফাঁকে নব নির্বাচিত চেয়ারম্যান মিজান গাজী পুলিশের প্রসংশা করে মালাটি হঠাৎ তার গলায় পড়িয়ে দেয়ার চেষ্টা করেন। এস আই মুজিবুল হক তার গলায় পড়ানো ওই মালা হাত দিয়ে ফিরিয়ে দেন বলে জানান। তিনি ইচ্ছে করে মালা না দিয়েও বিপদে পরেছে বলে আক্ষেপ করেন।

মুজিবুল হককে ক্লোজড করার সত্যতা স্বীকার করেন নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার ওসি মো. জাফর আহমেদ। মুজিবুল হককে একজন সহজ-সরল মানুষ হিসেবে দাবী করেন তার সহকর্মীরা।

পুলিশ,পরিদর্শক,ক্লোজড
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত