ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুরে ব্যবসায়ীর গলিত লাশ উদ্ধার

চাঁদপুরে ব্যবসায়ীর গলিত লাশ উদ্ধার

চাঁদপুর পৌর ২নং ওয়ার্ডের পুরানবাজারের সাহাবাড়ী হতে সুজন সাহা নামে এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ জুলাই) বিকালে এ তথ্য নিশ্চিত করেন ওয়ার্ড কাউন্সিলর মোঃ মালেক শেখ।

তিনি জানান, আমার ওয়ার্ডের হিন্দু অধ্যুষিত সাহা বাড়ীতে এক যুবকের গলিত লাশের গন্ধ বের হয়। বিষয়টি আমি দ্রুত থানা পুলিশকে অবগত করেছি।

জানা যায়, ওই যুবক চাঁদপুর পৌর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতির আপন ছোট ভাই। সে সাহাবাড়ীতে একাই একটি একতলা বিল্ডিংয়ে বসবাস করতো। ব্যাক্তি জীবনে তিনি বিয়ে করেননি।

সুজনের মেঝো ভাই সুমন সাহা বলেন, এটি হচ্ছে কয়েক দিনের পুরানো লাশ। সে একজন সফল ব্যবসায়ী ছিলো। আমরা ৩ ভাইয়েরা সবাই আলাদা থাকায় তার সাথে তেমন একটা যোগাযোগ করা হয়নি।

সুজনের বড় ভাই রিপন সাহা বলেন, আমার ভাইয়ের মৃতদেহ কয়েকদিনের পুরনো ধারণা করছি। তবে এটি কি স্ট্রোক করে মারা গেলো নাকি অন্য কিছু তা এখনি বলতে পারছি না। আমরা পরিবারের পক্ষ থেকে সুষ্ঠু তদন্তের দাবী করছি।

এদিকে, ঘটনাস্থল পরিদর্শনে আসা চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত বলেন, আমরা ফ্লাট বাসা হতে যুবকের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। সর্বোচ্চ গুরুত্ব দিয়ে এ ঘটনার তদন্ত শুরু করেছি। আশা করছি দ্রুতই এই লাশের বিস্তারিত উদঘাটন করা সম্ভব হবে।

এসময় চাঁদপুর সদর মডেল থানার ইন্সপেক্টর তদন্ত আব্দুর রাজ্জাক, পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাজিব শর্মাসহ পুলিশ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

যুবক,লাশ,উদ্ধার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত