বাউফলে লঞ্চ থেকে সাড়ে ৯ কেজি গাঁজাসহ আটক ৩

প্রকাশ : ১৯ জুলাই ২০২৩, ১৪:৪২ | অনলাইন সংস্করণ

  পটুয়াখালী প্রতিনিধি

ঢাকা- ধুলিয়া ও কালাইয়াগামী এমভি ঈগল-৪ নামের একটি যাত্রীবাহি দোতালা লঞ্চ থকে ৯ কেজি ৫শ গ্রাম গাঁজাসহ  ৩ জনকে আটক করা হয়েছে। 

বুধবার (১৯ জুলাই) ভোর সাড়ে ৪ টার দিকে বাউফল সার্কেলের এএসপি সাহেদ আহম্মেদ ও বাউফল থানার ওসি (তদন্ত) মো. মিজানুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বাউফল থানার ওসি (তদন্ত)  মো. মিজানুর রহমান  জানান, গোপন সূত্রে  তারা জানতে পারেন ঢাকা সদর ঘাট থেকে ছেড়ে আসা এমভি ঈগল -৪ নামে একটি যাত্রীবাহি দোতালা লঞ্চে এক নারীসহ দুই ব্যক্তি বিপুল পরিমান গাঁজা বহন করে নিয়ে আসছেন। তারা বাউফলের ধুলিয়া লঞ্চ ঘাটে নামবেন।

এরপরে বাউফল সার্কেলের এএসপি সাহেদ আহম্মেদ এর নেতৃত্ব একদল পুলিশ ভোর রাত সাড়ে ৪টার দিকে লঞ্চটি ধুলিয়া পন্টুনে ঘাট দিলে তার ওই লঞ্চে তল্লাশি চালিয়ে পটুয়াখালী সদর উপজেলার জৈনকাঠি ইউনিয়নের মৃত রশিদ গাজীর মেয়ে তানিয়া (২০), বাউফলের কালাইয়া ইউনিয়নর মজিদ মৃধার ছেলে মুনির (৩৮) ও একই উপজেলার কালিশুরী ইউনিয়নর  কবিরকাঠি গ্রামের শহিদ মিয়ার  ছেলে  হাসান মিয়াকে (২৬) ৯ কেজি ৫ শ গ্রাম গাঁজাসহ আটক করেন। গাঁজাগুলো তারা ঢাকা থেকে বহন করে বাউফলের কালাইয়া  জনৈক এক ব্যক্তির কাছে পৌঁছে  দেয়ার জন্য নিয়ে আসেন।  

বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম আরিচুল হক ঘটনার সত্যতা স্বীকার  করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে  মাদক নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে।