ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টুঙ্গিপাড়ায় ট্রাক ঘরের উপর আছড়ে পড়ে কেড়ে নিল দিনমজুরের প্রাণ

টুঙ্গিপাড়ায় ট্রাক ঘরের উপর আছড়ে পড়ে কেড়ে নিল দিনমজুরের প্রাণ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ঘরের উপর আছড়ে পড়ে কেড়ে নিল দিনমজুর বিপ্লব বিশ্বাসের (৪০) প্রাণ।

আজ আজ বুধবার ভোর ৪ টার দিকে গোপালগঞ্জ- টুঙ্গিপাড়া সড়কের টুঙ্গিপাড়া উপজেলার সিঙ্গিপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত বিপ্লব বিশ্বাস টুঙ্গিপাড়া উপজেলার সিঙ্গিপাড়া গ্রামের সতীশ চন্দ্র বিশ্বাসের ছেলে।

টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন নিহত দিনমজুর বিপ্লব বিশ্বাসের পরিবারকে আজ বুধবার দুপুরে ২৫ হাজার টাকার আর্থিক অনুদান দিয়েছেন।

টুঙ্গিপাড়া থানার ওসি এস এম কামরুজ্জাম ান জানিয়েছেন, রাস্তার পাশে সরকারি জায়গায় বসবাস করেন প্রান্তিক জনগোষ্ঠীর ঋষি সম্প্রদায়ের বিপ্লব বিশ্বাস। গতকাল মঙ্গলবার তার ঘরে একাই ঘুমিয়ে ছিলেন বিপ্লব । মাগুরা থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া উপজেলার তরুর বাজার গামী মৎস্য খাদ্যবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বিপ্লবের ঘরে আছড়ে পড়ে।

এতে ঘটনাস্থলেই বিপ্লব মারা যায়। এ সময় বিপ্লবের ঘর ভেঙে যায়। ঘরের আসবাবপত্র নষ্ট হয়।

পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিপ্লবের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন বলেন, বিপ্লব বাঁশ ও বেতের চালন, কুলা তৈরি ও জুতা সেলাই করে জীবিকা নির্বাহ করতো। তার এই মর্মান্তিক মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

বিপ্লবের পরিবারকে আমরা সমবেদনা জানিয়েছি। সেই সাথে মরদেহ দাহ ও অন্যান্য কাজ সম্পন্ন করার জন্য পরিবারের সদস্যদের কাছে ২৫ হাজার টাকার অনুদান প্রদান করেছি।

উপজেলা প্রশাসন এই পরিবারের পাশে দাঁড়িয়ে সব ধরনের সহযোগিতা করে যাবে বলে ওই কর্মকর্তা মন্তব্য করেন।

গোপালগঞ্জ,ট্রাক,নিয়ন্ত্রণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত