ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নেত্রকোণায় পুলিশের উদ্যোগে জনসচেতনামূলক সুধী সমাবেশ

নেত্রকোণায় পুলিশের উদ্যোগে জনসচেতনামূলক সুধী সমাবেশ

নেত্রকোণা মডেল থানা পুলিশের উদ্যোগে মাদক,সন্ত্রাস,জঙ্গীবাদ,কিশোর অপরাধ,সাইবার ক্রাইম,নারী নির্যাতন,ইভটিজিং ও বাল্য বিবাহ মুক্ত সমাজ গড়ার লক্ষে জনসচেতনামূলক সুধী সমাবেশ অনু‌ষ্ঠিত হয়েছে।

নেত্রকোনা সদর উপজেলার ঠাকুরাকোনা রহিমউদ্দিন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বুধবার দুপুরে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের অংশগ্রহণে অনুষ্ঠানে প্রধান অতিথি হি‌সে‌বে উপস্থিত ছি‌লেন জেলা পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ।

প্রধান অ‌তি‌থির বক্তব্যে পুলিশ সুপার ফয়েজ আহমেদ বলেন,মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদ দেশের শত্রু। এসব কর্মকান্ড একটি জাতিকে ধ্বংস করে দেয়। এর সাথে জড়িত যেই থাকুক না কেন তাকে আইনের আওতায় আনা হবে। তিনি মাদক,সন্ত্রাস,জুয়া,ইভটিজিং,নারী নির্যাতন ও বাল্য বিবাহের কুফল সম্পর্কে মতামত ব্যাক্ত করেন।

এছাড়াও তিনি হ্যালো এসপি সেবা,লাইভ ব্লাড ব্যাংক বন্ধন,৯৯৯ জাতীয় জরুরী সেবা সম্পর্কে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন। কিশোর অপরাধ,সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে সকলকে আরো বেশি সচেতন হওয়ার আহ্বান জানান এবং এ কাজে সকলের সহযোগিতা কামনা করেন পুলিশ সুপার।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ লুৎফুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হি‌সে‌বে উপস্থিত ছিলেন,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মানিক,উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা আক্তার,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহ শিবলী সাদিক,নেত্রকোনা পৌরসভার প্যানেল মেয়র এস,এম,মহসীন আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকতার্ মো. আইনূল ইসলাম,উপজেলা পরিষদের মহিলা চেয়ারম্যান তুহিন আক্তার,ঠাকুরাকোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক,মৌগাতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান আবুনী,ঠাকুরাকোনা ইউনিয়ন আওয়ামীলেিগের সভাপতি আলী আহম্মদ তালুকদার,সাধারণ সম্পাদক মোঃ মাসুম হাসান জামাল,বিদ্যালয়ের শিক্ষক জিয়াউর রহমান জিয়া প্রমূখ।

নেত্রকোণা,পুলিশ,মাদক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত