রংপুর জেলা রোভার স্কাউটসের ৩ হাজার চারাগাছ বিতরণ

প্রকাশ : ২০ জুলাই ২০২৩, ১৯:২৪ | অনলাইন সংস্করণ

  রংপুর ব্যুরো

রংপুর জেলা রোভার স্কাউটসের আয়োজনে ও ব্যবস্থাপনায় বুধবার বিকেলে রংপুর পলিটেকনিক ইনস্টিটিউিট এ রংপুর জেলা রোভারের আওতাধীন সকল ইউনিটের মাঝে বৃক্ষ (চারাগাছ) রোপণ ও বিতরণ র্কাযক্রম অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদশে স্কাউটস প্রধান জাতীয় কমিশনার ড. মোজাম্মলে হক খানের নির্দেশে চলতি বছরের বৃক্ষরোপণ মৌসুমে স্কাউট সদস্যগণের মাধ্যমে ৫০ লক্ষ চারা গাছ রোপণের নির্দেশনা বাস্তবায়নে রোভার অঞ্চলে রংপুর জেলা রোভারের জন্য নির্ধারিত লক্ষ্যমাত্রার ৩ হাজার বৃক্ষ রোপণরে র্কমসূচরি অংশ হিসাবে এ র্কাযক্রম অনুিষ্ঠত হয়।

বৃক্ষ (চারাগাছ) রোপণ ও বিতরণ র্কাযক্রমে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস রংপুর জেলা রোভারের কমিশনার৷ প্রফেসের ড.আরেিেফনা বেগম, জেলা রোভারের সম্পাদক মহাদেব কুমার গুন, জেলা রোভার স্কাউট লিডার মো. আব্দুর রহমান মিনটু,  জেলা রোভারের কোষাধ্যক্ষ সৈয়দ মাহবুবার রহমান সোহেল, জেলা রোভারের সহকারি কমিশনার সমাজ উন্নয়ন ও স্বাস্থ্য মো. খালেদুল ইসলাম, জেলা সিনিয়র রোভার মেট প্রতিনিধি রেজওয়ান হোসনে সুমন, জেলা র্গালইন সিনিয়র রোভার মেট প্রতিনিধি রোকসানা খাতুন মায়া সহ বিভিন্ন ইউনিটের সিনিয়র রোভারমটে ও রোভার স্কাউট সদস্যবৃন্দ।

রংপুর জলো রোভারের আওতাধীন সকল ইউনিটে বৃক্ষ (চারাগাছ) বিতরণ ও রোপন র্কাযক্রম বাস্তবায়নের লক্ষে রংপুর জেলা রোভারের পক্ষ থেকে সকল ইউনিটের রোভার স্কাউট লিডার ও  সিনিয়র রোভার মেটদের কাছে চারাগাছ হস্তান্তর করা হয়।