ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সীতাকুণ্ডে গলায় বৈদ্যুতিক তার পেঁচানো মরদেহ উদ্ধার

সীতাকুণ্ডে গলায় বৈদ্যুতিক তার পেঁচানো মরদেহ উদ্ধার

চট্টগ্রামের সীতাকুণ্ডে গভীর রাতে গলায় বৈদ্যুতিক তার পেঁচিয়ে মোহাম্মদ নূরু নবী (৫২) নামের এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে।

বুধবার রাত আড়াইটার দিকে উপজেলার সলিমপুর ইউনিয়নের সাঙ্গু রোডস্থ একটি কালো তেলের ডিপোতে এই হত্যার ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে এবং ময়নাতদন্তের জন্য নিহতের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ জানিয়েছেন, নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। কে বা কারা খুন করেছে এ ব্যাপারে তদন্ত করছে পুলিশ। এই ঘটনায় সন্ধেহজনক একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহত নূর নবী ফেনী জেলার সোনাগাজী থানার বক্তামুন্সি সমাপুর গ্রামের বজলূল রহমানের ছেলে বলে জানা গেছে ।

মো. ওসমানের মলিকানাধীন এই ডিপোতে স্ক্র্যাপ জাহাজের পোঁড়া/কালো তেল বিক্রি করা হতো। ওই ডিপোর ভিতরে একটি কক্ষে থাকতেন তিনি । নিহতের ছেলে মোহাম্মদ আজাদ বলেন, বুধবার গভীর রাতে নিজ কক্ষে গলায় বৈদ্যুতিক তার পেঁচানো অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় এক ছেলে আমাকে খবর দেয়। পরে সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ এর নেতৃত্বে পুলিশের টিম ঘটনাস্থলে আসেন। ঘটনাস্থল থেকে সংগ্রহ করা হয় বিভিন্ন আলামত।

সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) আবু সাঈদ বলেন, নিহত ব্যক্তির গলায় বৈদ্যুতিক তার পেঁচানো ছিলো। মাথায় আঘাতের চিহ্নও রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সন্ধেহজনক একজনকে থানায় আনা হয়েছে। প্রকৃত ঘটনা উৎঘাটনের জন্য চেষ্টা চলছে।

সীতাকুণ্ড,মরদেহ,উদ্ধার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত