ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধাকে মারপিটের ঘটনায় মামলা 

সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধাকে মারপিটের ঘটনায় মামলা 

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার আটঘরিয়া যোদ্ধাহত মুক্তিযোদ্ধাকে মারপিট ও প্রাণনাশের হুমকী দেয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার দুপুরে ৫ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় এ মামলা দায়ের করা হয়। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ওই গ্রামের যোদ্ধাহত মুক্তিযোদ্ধা গাজী আব্দুল হাই (৭০) নিজ বাড়ীর আঙ্গীনায় কিছু সবজি ও ফল চারা রোপন করেছেন।

প্রতিবেশি মৃত বাউল সেখের ছেলে বজলু সেখ (৫৫) তার গরু দিয়ে নষ্ট করার প্রতিবাদ করলে বজলু গং দেশি অস্ত্রসস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। এক পর্যায়ে তাকে বাটাম দিয়ে পিটিয়ে শ্বাসরোধ করে মাটিতে ফেলে দেয়াসহ প্রাণনাশের হুমকি দেয়। তিনি সাংবাদিকদের জানান, এই জন্যই কি যুদ্ধ করে দেশ স্বাধীন করে ছিলাম বিনিময় মার খাওয়ার জন্য।

এ ব্যাপারে গ্রামে একাধিকবার মিমাংশার চেষ্টা করলেও বিবাদীগণ ক্ষেন্ত না হয়ে এ ঘটনা ঘটায়। এ বিষয়ে রায়গঞ্জ থানার ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, এ ঘটনায় তদন্ত কর্মকর্তা নিয়োগ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এদিকে মুক্তিযোদ্ধা কামান্ডের সাবেক কামন্ডার গাজী রেজাউল করিম তালুকদার ও সন্তান কামান্ডের সভাপতি কে.এম রফিকুল ইসলাম এ ঘটনার তিব্র নিন্দা ও আসামীদের গ্রেফতারের দাবি জানান।

সিরাজগঞ্জ,মুক্তিযোদ্ধা,মারপিট
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত