ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

 চাঁদপুর জেলা যুবলীগ নেতা টিটুর অকাল মৃত্যু, শিক্ষামন্ত্রীর শোক প্রকাশ

 চাঁদপুর জেলা যুবলীগ নেতা টিটুর অকাল মৃত্যু, শিক্ষামন্ত্রীর শোক প্রকাশ

চাঁদপুরের বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ভুইয়ার ছোট ছেলে চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক ও চাঁদপুর পৌর যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য মো. কামরুল হাসান টিটু ভুইয়া (৪৫) হার্ট অ্যাটাক হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

যুবরীগ নেতা মো. কামরুল হাসান টিটু ভুইয়ার অকাল মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেছেন চাঁদপুর-৩ আসনের সাংসদ ও মাননীয় শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি। তিনি তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শুক্রবার (২১ জুলাই) মধ্যরাত প্রায় ৪টার সময় ব্যবসায়িক কাজে চট্টগ্রামে অবস্থান করা কালিন হার্ট অ্যাটাক করে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি স্ত্রী, ২ সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী,রাজনীতিক নেতাকর্মী, বন্ধুবান্ধব ও প্রিয়জনদের রেখে গেছেন।

টিটু ভুইয়ার মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে এবং শোকের মাতম চলছে। বন্ধুবান্ধব রাজনীতিকনেতা কর্মীসহ সকলে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ফেসবুকের মাধ্যমে। মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, আজ শুক্রবার বাদ জুমা দক্ষিণ গুনরাজদী ও মধ্য ইচলী আহমদীয়া ঈদগা মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। উক্ত জানা জানাযার নামাজে অসংখ্য ধর্মপ্রাণ মুসল্লিদের অংশগ্রহণের মাধ্যমে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগ চাঁদপুর জেলা শাখার যুগ্ন আহবায়ক মাহফুজুর রহমান টুটুল ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চাঁদপুর জেলা শাখার সহ-সভাপতি মোঃ ফারুক হোসেন ভূঁইয়ার ছোট ভাই।

চাঁদপুর,মুক্তিযোদ্ধা,ইন্তেকাল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত