বাউফলে জুয়েলারী মালিকের লালসার শিকার নারী ক্রেতা

প্রকাশ : ২১ জুলাই ২০২৩, ১৭:৫৮ | অনলাইন সংস্করণ

  পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীর বাউফল পৌরশহরের কুন্ডুপট্টি সড়কের শাওন জুয়েলার্স এর স্বত্তাধিকারী গৌতম এর লালসার শিকার হয়েছেন এক নারী ক্রেতা। এ বিষয়ে ভুক্তভোগী ওই নারী ক্রেতা পটুয়াখালী আদালতে একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

সংশ্লিষ্ট সুত্রে  জানা গেছে, সূর্যমণি ইউনিয়নের এক প্রবাসীর স্ত্রী সম্প্রতি শাওন জুয়েলার্সে গহনা ক্রয়ের জন্য আসেন। ওই প্রতিষ্ঠানের কর্ণধার গৌতম তাকে দোকানের পাশে একটি গোপণ কক্ষে নিয়ে শরীরের আপত্তিকর স্থানে হাত দেন। এ বিষয়গুলো গৌতম গোপণ ক্যামেরায় ধারণ করেন। ওই নারীকে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওগুলো ছেড়ে দেয়ার হুমকিও দেন গৌতম। পরে ওই নারী এ ব্যাপারে পটুয়াখালী আদালতে একটি মামলা দায়ের করেন। এরপর বাউফল পৌরসভার এক প্রভাবশালী কাউন্সিলর সাড়ে লাখ টাকায় বিষয়টি মীমাংসা করেন । পরে ভুক্তভোগী নারী  আদালতে মামলা প্রত্যাহার করে নেয়ার আবেদন করেন। 

এদিকে বিষয়টি গণ্যমাধ্যমে প্রচারের পর এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা শাওন জুয়েলার্স সম্পর্কে খোঁজ খবর নেয়া শুরু করেছেন। একটি সূত্র জানায়, শাওন জুয়েলার্সের  কর্ণধার গৌতম এর আগেও একাধিক নারীকে গোপণ কক্ষে নিয়ে শ্লীলতাহানী করেছেন। নাম প্রকাশ না করার শর্তে একটি গোয়েন্দা সংস্থার কর্মকর্তা বলেন, অল্প সময়ে অডেল সম্পদের মালিক বনে যাওয়া শাওন জুয়েলার্স সম্পর্কে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। নারী ঘটিত একাধিক ঘটনার তদন্ত করে পদক্ষেপ নেয়া হবে বলেও জানান ওই কর্মকর্তা। অবশ্য নারী ক্রেতাকে শ্লীলতাহানীর অভিযোগ অস্বীকার করেছেন শাওন জুয়েলার্সের কর্নধার গৌতম।