রংপুরে মাদক বিরোধী বিশেষ অভিযান গ্রেফতার ৫৫২

প্রকাশ : ২১ জুলাই ২০২৩, ২০:৫১ | অনলাইন সংস্করণ

  রংপুর ব্যুরো

রংপুর মেট্রোপলিটন এলাকায় নগরীর বিভিন্ন স্থানে চলমান মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে মাদক কারবারি, মাদক সেবী, জুয়াড়ি ওয়ারেন্ট মূলে অপরাধী বৃহস্পতিবার ২৬ জনকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ। ১১ দিনের অভিযানে এ পর্যন্ত মোট গ্রেফতার ৫৫২।

রংপুর নগরীর দেওয়ানবাড়ি,মুলাটোল,মুন্সিপাড়া কবরস্থান, রেললাইন বস্তি, নুরপুর, মহাদেবপুর, আলম নগর, মন্থনা,কুটিয়াল পাড়া, দর্শনা, এরশাদনগর, ময়না কুটি, চায়না মোড় সহ মহানগরী এলাকায় অভিযান চালিয়ে এদের আটক করা হয়।

শুক্রবার বিকলে রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,  পুলিশ কমিশনার এর সার্বিক দিক নির্দেশনায় ৬ জুলাই থেকে সকল থানার একযোগে বিভিন্ন ইউনিটের শতাধিক পুলিশ অফিসার ও ফোর্স এর অংশগ্রহণে চলমান মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালিত হয়।

আটকের সময় তাদের কাছ থেকে নেশা জাতীয় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য, গাঁজা, ইয়াবা, দেশীয় মদ ও মাদক সেবনের সরঞ্জামাদি ও জুয়া খেলার সামগ্রী উদ্ধার পূর্বক জব্দ করা হয়েছে। এ বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় ১টি ও তাজহাট থানায় ১টি নিয়মিত মাদক মামলা রুজু সহ অন্যান্য আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।