ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১০

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১০

নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া বস্তিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয়পক্ষের ৪ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া বস্তিতে ঘটে এ ঘটনা।

গুলিবিদ্ধ ৪জন সহ আহত আরো ১ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলিবিদ্ধের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিক্যাল হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ বাচ্ছু মিয়া।

স্থানীয় প্রত্যেক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে সাহাবুদ্দিনের সাথে জয়নাল গ্রুপের বিরোধ চলে আসছে। এদিকে সাহাবুদ্দিনের বন্ধু শমসের আলী কায়েপাড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড চনপাড়ায় উপ-নির্বাচনে ইউপি সদস্য হিসেবে বিজয়ী হয়। ঐ নির্বাচনে জয়নালও প্রার্থী ছিল। শুক্রবার ইউপি সদস্য হিসেবে শমসের শপথ গ্রহণ করার পর এলাকায় তার লোকজন আনন্দ মিছিল বের করে। রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাত সাড়ে ১১ টার দিকে অনুষ্ঠান চলাকালীন সময় জয়নালসহ তার লোকজন অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। উভয়পক্ষের মধ্যে রাত থেকে ভোর পর্যন্ত দফায় দফায় সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।

সংঘর্ষে হৃদয় (৩০), আলমগীর (২৮), ইসমাইল (৩০) ও ইলিয়াস (১৭) গুলিবিদ্ধসহ উভয়ক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়। এদের মধ্যে গুলিবিদ্ধ ৪ জনসহ মোট ৫ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) মোঃ আবির হোসেন বলেন, চনপাড়ায় মাদকসহ বিভিন্ন বিষয়াদী নিয়ে দুই গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছে। এর আগে কয়েকবার সংঘর্ষ, গোলাগুলির ঘটনা ঘটেছে। গতকালকেও রাতভর দফায় দফায় সংঘর্ষের ঘটনায় ৪ জন গুলিবিদ্ধের সংবাদ পেয়েছি। তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আধিপত্য,বিস্তার,সংঘর্ষ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত