লাকসামে দাদনের টাকার জন্য কর্মচারীর হাতে ভাঙ্গারী ব্যবসায়ী খুন

প্রকাশ : ২৩ জুলাই ২০২৩, ১৫:৫৩ | অনলাইন সংস্করণ

  লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার লাকসামে ভাঙ্গারী মালামাল ক্রয়ের জন্য অগ্রীম দাদনের টাকা নিয়ে দন্ধে সিয়াম হোসেন (২৩) নামে এক যুবক খুন হয়েছে।

 গত শনিবার রাত প্রায় ১ টায় লাকসাম পৌর শহরের গন্ডামারা জবাইখানা সংলগ্ন এলাকার উম্মোল কোরা মাদ্রাসার পাশে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানের পেছন থেকে পুলিশ লাশ উদ্ধার করে। সে পৌরসভার উত্তর লাকসাম এলাকার  ভাঙ্গারী ব্যবসায়ী মো. শরাফত হোসেন প্রকাশ শরবত আলীর ২য় ছেলে। পুলিশ জানিয়েছে তার বুকে আঘাতের চিহ্ন রয়েছে। 

পারিবারিক সুত্রে জানা যায়, ভাঙ্গারী মালামাল কেনার জন্য সাবেক কর্মচারী সবুজকে অগ্রীম ৫০ হাজার টাকা দাদন প্রদান করেন। দাদনের অগ্রীম টাকা নিয়ে ভাঙ্গারী ব্যবসায়ী সিয়ামের সাথে দীর্ঘদিন ধরে দন্ধ চলে আসছে।

গত শনিবার সন্ধ্যায় সিয়াম তার কর্মচারী জাহাঙ্গীরকে সবুজের নিকট পাওনা টাকার জন্য পাঠায়। সবুজ কর্মচারী জাহাঙ্গীরের উপর হামলা চালায়। 
কর্মচারীকে মারার বিষয়টি শুনার পর সিয়াম তার ভাঙ্গারী দোকান থেকে বের হয়ে যাওয়ার কয়েক ঘন্টা পরও তাকে আর খোঁজে পাওয়া যায়নি। 
ঘটনাটি পুলিশকে জানানোর পর সিয়ামের নিজ ব্যবসা প্রতিষ্ঠানের পেছন থেকে ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। 

এ বিষয়ে লাকসাম থানা পুলিশের ওসি আবদুল্লাহ আল মাহফুজ জানায়, ভাঙ্গারী ব্যবসায়ীর ক্ষতবিক্ষত লাশ তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানের পেছন থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের কে গ্রেফতারের প্রচেষ্ঠা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।