প্রধানমন্ত্রীর অনুদানের চেক পেলেন কক্সবাজারের আরও ৭ সাংবাদিক

প্রকাশ : ২৪ জুলাই ২০২৩, ১৫:১৪ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, কক্সবাজার

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আওতায় প্রধামন্ত্রীর অনুদানের চেক পেয়েছেন কক্সবাজারের আরও ৭ সাংবাদিক।

রবিবার সন্ধ্যায় কক্সবাজার প্রেসক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহিন ইমরান এসব চেক হস্তান্তর করেন।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আয়োজিত চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মুহম্মদ শাহিন ইমরান বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। এ সরকারের অধিনে সাংবাদিক সহ সকল শ্রেণী-পেশার মানুষের কল্যানে নানা কর্মসূচি বাস্তবায়ন হচ্ছে। সরকারের কল্যানমুখি উদ্যোগের সাথে চলছে উন্নয়নযজ্ঞ। বিশেষ করে কক্সবাজার জেলাব্যাপী যে উন্নয়ন হচ্ছে তা এই জেলা শহরকে আন্তর্জাতিক অঙ্গনে নতুন করে পরিচয় করে দিচ্ছে। এর জন্য কল্যানমুখি সংবাদ প্রত্যাশা করেন জেলা প্রশাসক।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন ও প্রেসক্লাবের সভাপতি আবু তাহের বলেন, চলতি বছর সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আওতায় প্রধামন্ত্রীর অনুদান থেকে প্রথম দফায় ২০ জন ২ লাখ এবং দ্বিতীয় দফায় ৭ জন ৪ লাখ টাকার চেক পেলেন। এনিয়ে গত ১০ বছরে কক্সবাজারের দেড় শতাধিক সাংবাদিক সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদান পেলেন।

গত ১০ জুলাই প্রধানমন্ত্রী গণভবনে আনুষ্ঠানিকভাবে এসব চেক বিতরণ করেন । যেখানে কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন ও প্রেসক্লাবের সভাপতি আবু তাহের উপস্থিত ছিলেন। ওখান থেকে চেক নিয়ে রবিবার আনুষ্ঠানিকভাবে ৭ জনকে প্রদান করা হয়।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে প্রেসক্লাবের সহ-সভাপতি এডভোকেট আয়াছুর রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলাম বক্তব্য রাখেন।