ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নাটোরে যুবলীগ নেতার হাতের কব্জি কেটে নিল প্রতিপক্ষ

নাটোরে যুবলীগ নেতার হাতের কব্জি কেটে নিল প্রতিপক্ষ

নাটোরে ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. মিঠন আলীর ডান হাতের কব্জি কেটে নেওয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষেরর বিরুদ্ধর। এ সময় তাকে বাঁচাতে গিয়ে ৪ জন আহত হন।

রোববার(২৩ জুলাই) রাত সাড়ে ৯ টার দিকে শহরের বলারীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মিঠুন আলী শহরের ভবানীগঞ্জ এলাকার মৃত শাহাবুদ্দিন আলীর ছেলে এবং পৌর ৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক কাউন্সিলর ও আওয়ামীগ নেতা নান্নু শেখ এবং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মিঠুন আলীর সাথে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধে গত ১৬ এপ্রিল যুবলীগ নেতা মিঠুনসহ তার সমর্থকরা সাবেক কাউন্সিলর নান্নু শেখকে কুপিয়ে জখম করে। এরপর থেকেই এলাকায় দুই গ্রুপের মধ্যে উত্তেজনা চলছিল।

রোববার রাতে মিঠুনসহ তার সমর্থকরা বলারীপাড়া এলাকা দিয়ে যাওয়ার সময় রাজার পুকুর পাড়ে নান্নু গ্রুপের সমর্থকরা মুখোশ পড়ে মিঠুনের ওপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাতের কব্জি কেটে দেয়। এ সময় মিঠুনকে বাঁচাতে গেলে মিঠুন সমর্থক আরমান আলী, আব্দুলাহ আল রাব্বি ও বকুল মিয়াসহ ৪জন আহত হয়। এসময় মিঠুন আলীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পুঙ্গ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নাটোর সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, এ ঘটনার সাথে জড়িতদের আটকে পুলিশ অভিযানে নেমেছে। এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি।

নাটোর,কব্জি,প্রতিপক্ষ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত