ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

গৌরনদীতে যুবদল নেতাকে পিটিয়ে আহত

গৌরনদীতে যুবদল নেতাকে পিটিয়ে আহত

বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়ন যুবদল নেতা জুয়েল সরদারকে (৪০) পিটিয়ে গুরুত্বর আহত করা হয়েছে। মুমূর্ষ অবস্থায় আহত যুবদল নেতাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও আহত সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যার পর ইউনিয়নের কান্ডপাশা গ্রামের নিজবাড়ির সামনে থেকে যুবদল নেতা জুয়েল সরদারকে উঠিয়ে নিয়ে যায় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মনির মীর, যুবলীগ নেতা স্বজলসহ তাদের ১৫/২০ জন সহযোগিরা।

খবর পেয়ে স্ত্রী ও স্বজনরা জুয়েলকে খুঁজতে বের হয়ে বাড়ির সামনের রাস্তার ওপর গুরুত্বর আহত অবস্থায় জুয়েলকে উদ্ধার করে। রাতেই অ্যাম্বুলেন্সযোগে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া হয়।

নাম প্রকাশ না করার শর্তে জুয়েলের বরাত দিয়ে ওই ইউনিয়নের এক বিএনপি নেতা বলেন, এলাকায় প্রভাব বিস্তারের লক্ষে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা পরিকল্পিতভাবে জুয়েল সরদারকে বেধম মারধর করে রাস্তার ওপর ফেলে রেখে চলে যায়। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।

তিনি আরও বলেন, স্থানীয়ভাবে চিকিৎসায় বাঁধা প্রদান করার আশঙ্কায় গুরুত্বর আহত জুয়েল সরদারকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

গৌরনদী,নেতা,আহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত