চৌমুহনীতে বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের উদ্যোগে আর্থিক অনুদান প্রদান

প্রকাশ : ২৪ জুলাই ২০২৩, ১৭:২৪ | অনলাইন সংস্করণ

  নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জ চৌমুহনীতে মৃত শ্রমিক সদস্যদের পরিবারকে কল্যান তহবিল থেকে আর্থিক অনুদান (চেক) প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
নোয়াখালী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের উদ্দেগে আয়োজিত বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে নিহত মৃত্যুবরন ব্যক্তিদের ১৮টি পরিবারের মাঝে চেক হস্তান্তর করা হয়।

সোমবার সকালে চৌমুহনী সমবায় মার্কেটে শ্রমিক ইউনিয়নের অফিসে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী-৩ বেগমগঞ্জ আসনের সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ। তিনি বলেন শ্রমিকদের স্বার্থে যেকোন কাজ সবার আগে করতে হবে। সবাই কাজ করে আট ঘন্টা আর পরিবহন শ্রমিক ভাইয়া কাজ করে ষোল থেকে সতেরো ঘন্টা। কিন্তু তারা ন্যায্য পারিশ্রমিক পায় না। তিনি শ্রমিক নেতাদের দৃষ্টি আকর্ষণ করে বলেন তাদের কে ন্যায্য পারিশ্রমিক দিতে হবে। 

নোয়াখালী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি নুরুল আমিন সেলিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুর রহিমের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক উসমান আলী খান।বিশেষ অতিথি ছিল বেগমগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেন মাসুদ। নোয়াখালী জেলা ট্রাক ট্রলি শ্রমিক ইউনিয়নের সভাপতি হাজী আবুল বাহার। সহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃত্ববৃন্দ।#