ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর বাবা ছেলে হত্যা মামলার ৪ আসামি রিমাণ্ডে

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর বাবা ছেলে হত্যা মামলার ৪ আসামি রিমাণ্ডে

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দত্তপাড়া এলংজানি গ্রামে চাঞ্চল্যকর বাবা-ছেলে হত্যা মামলার ৪ আসামিকে রিমান্ডে নিয়েছে পুলিশ। তারা হলো, ওই গ্রামের ছাত্তার মোল্লার ছেলে মামলার প্রধান আসামি ঠান্ডু মোল্লা (৪৫), তার ভাই চাঁদ মোল্লা (৩৫), একই গ্রামের ওসমান আলীর ছেলে আনছার আলী (৫৫) ও আলী আজগরের ছেলে রুহুল আমীন (৩৫)। উল্লাপাড়া মডেল থানার ওসি নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, বাবা-ছেলে হত্যা মামলার ৪ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হয়েছিলো। বিজ্ঞ আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রোববার থেকে তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রিমান্ড শেষে মঙ্গলবার তাদের আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য , গত ২৩ এপ্রিল ওই গ্রামের মসজিদের পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ওয়ার্ড কৃষকলীগ নেতা জামাল উদ্দিন প্রামানিক নিহত হয়। এ সময় নিহত জামাল উদ্দিন প্রামানিকের বাবা মসজিদের মোয়াজ্জিন মোশারফ প্রামানিকসহ কমপক্ষে ১০ জন আহত হয়। ২৮ এপ্রিল বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় মোয়াজ্জিন মোশারফ প্রামানিকের মৃত্যু হয়।

এ ব্যাপারে নিহত মোয়াজ্জিনের ছেলে স্থানীয় যুবলীগ নেতা বাবলু হোসেন বাদী হয়ে ৪৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১৫ জনকে আসামি করে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন। এ মামলার ৩২ আসামি ৩ দফায় আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করে এবং আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো নির্দেশ দেন।

সিরাজগঞ্জ,চাঞ্চল্যকর,হত্যা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত