আশুলিয়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

প্রকাশ : ২৪ জুলাই ২০২৩, ১৮:২৭ | অনলাইন সংস্করণ

  সাভার প্রতিনিধি

সাভারের আশুলিয়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বিভাজনের ওপর উঠে গেলে সেখান থেকে ছিটকে সড়কে পড়ে দুই আরোহী নিহত হয়েছেন।

সোমবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক। এর আগে গভীর রাতে ঢাকা-আরিচা মহাসড়কে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেইটের বিপরীতের ইউটার্নে এ দূর্ঘটনা ঘটে।

নিহত এনামুল শাহ (৩৬) টাঙ্গাইল জেলার নাগরপুর থানার পাইসানা গ্রামের শহীদুল শাহের ছেলে। তিনি আশুলিয়ার ডেন্ডাবর পল্লীবিদ্যুত এলাকায় পরিবারসহ ভাড়া থেকে ব্যবসা করতেন। নিহত অপরজন আল মামুন (২৬) বরিশাল জেলার হিজলা থানার নিজাম উদ্দিনের ছেলে। আশুলিয়ার জিরানী এলাকায় বসবাস করে একটি আসবাবপত্রের দোকানে চাকরি করতেন তিনি।

পুলিশ জানায়, নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বিভাজনে ধাক্কা দিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে গুরুতর আহত হন তারা। খবর পেয়ে তাদের উদ্ধার করে এম্বুলেন্সে হাসপাতালে পাঠানো হয় কিন্তু হাসপাতালে নেওয়ার পথেই মারা যান তারা।

নিহত এনামুল শাহর ছোট ভাই এমদাদুল শাহ বলেন, আমরা খবর পেয়ে থানায় যাই। টাঙ্গাইলেই আমাদের গ্রামের বাড়িতে আমার ভাইকে দাফন করার প্রক্রিয়া চলছে। তিনি পল্লীবিদ্যুত এলাকায় চাল, হলুদ মরিচ গুড়া করার ব্যবসা করতেন। সঙ্গে মামুন নামে একজন ছিল তার বন্ধু তিনিও নিহত হন।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বলেন, খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।