চাঁদপুরে গৃহবধু ধর্ষণ মামলায় ধর্ষক গ্রেফতার

প্রকাশ : ২৪ জুলাই ২০২৩, ২০:২৪ | অনলাইন সংস্করণ

  চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে গৃহবধু ধর্ষণ মামলায় পাষন্ড ধর্ষককে পুলিশ আটক করে আদালতে পাঠালে আদালত তার জামিন নামঞ্জুর করার পর তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে।

অসুস্থ স্বামীর জন্য ঔষধ আনতে যাওয়ার সময় মুখে চাপা দিয়ে বাগানের নির্জনে নিয়ে ৪৫ বছরের গৃহবধুকে জোর পূর্বক ধর্ষণ করায় অভিযুক্ত আবুল বাসার মিজিকে (৫০), গ্রেফতার করেছে,চাঁদপুর সদর মডেল থানার পুলিশ। এ বিষয়টির সত্যতা নিশ্চিত করেন চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ  মো. শেখ মুহসীন আলম।

সোমবার (২৪ জুলাই) দুপুরে মামলা দায়েরের পর অপরাধী পাষন্ড ধর্ষক বাশারকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। রোববার(২৩ জুলাই) গভীর রাতে চাঁদপুর সদর মডেল থানার এসআই মোঃ শাহজাহান তাকে বাগাদী ইউনিয়নের এলাকা গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

অভিযুক্ত আবুল বাশার মিজি সদর উপজেলার বাগাদী ইউরিয়নের ঘাসিপুর গ্রামের মৃত আঃ হাকিম মিজির ছেলে। সে পেশায় একজন ইজিবাইক চালক। গৃহবধু নিজেই বাদী হয়ে ধর্ষণের অপরাধে চাঁদপুর সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-৫৩, ২৪/৭/২০২৩। মামলাটি তদন্তকরার জন্য দায়িত্ব দেওয়া হয়েছে,মডেল থানার পুলিশ কর্মকর্তা উপপরিদশক(এসআই) রহিমা বেগমকে।

মামলার সূত্রে জানা যায়, স্বামী অসুস্থ থাকার কারনে প্রায় সময় বনাজী ঔষদের জন্য পাশবর্তী গোলাপ খানের বাড়িতে যান গৃহবধু। গত ৪ জুলাই রাত ৯টায় অভিযুক্ত বাশার গৃহবধুর মুখে চাপ দিয়ে ধরে পাশবর্তী বাগানে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। পরে গৃহবধুর গোঙ্গানীতে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে ও উলঙ্গ অবস্থায় পালিয়ে যাওয়ার সময় বাশারকে হাতে নাতে ধরে ফেলে।
গৃহবধুর ছেলে জানান, স্থানীয় শালিশীরা বিষয়টা ৪ দফা বসে সমাধান না করতে পারায় মামলাটি করতে বিলম্ব হয়।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মো. শেখ মুহসীন আলম জানান, মামলা দায়েরের পর ধর্ষক বাশারকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। এ বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।