ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নান্দাইলে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নান্দাইলে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

“নিরাপদ মাছে ভরবো দেশ. গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের নান্দাইলে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ জুলাই) উপজেলা প্রশাসনিক হল রুমে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শাহানা নাজনীনের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মোজাম্মেল হক, সাংবাদিক রমেশ কুমার পার্থ, শামছ ই তাবরিজ রায়হান, কলামিস্ট সাইদুর রহমান, সাংবাদিক আবু হানিফ সরকার, মোখলেছুর রহমান, বিল্লাল হোসেন, মাওলানা হাবিবুর রহমান, এ হান্নান আল আজাদ, ফরিদ মিয়া, আরএন শ্যামা, আকরাম হোসেন প্রমুখ।

সভায় বক্তারা অবৈধ উপায়ে নদীতে বাঁধ নিমার্ণ, কারেন্ট জাল, ভিম জাল অভিযান পরিচালনা করা এবং ময়লা আবর্জনায় নরসুন্দা নদীর পানি দূর্ষিত হচ্ছে তা অপসারণের দাবি জানান।

সভায় মৎস্য কর্মকর্তা শাহানা নাজনীন বলেন, আগামী আইনশৃঙ্খলা কমিটির মিটিংয়ে নরসুন্দা নদীতে পৌর সভার ময়লা আবর্জনা না পেলার জন্য উপস্থাপন করা হবে। এবং আগামীকাল ব্রহ্মপুত্র নদে পোনা মাছ অবমুক্তকরণ, স্থানীয় পর্যায়ে সফল মৎস্যচাষী ও উদ্যোক্তাদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

এসময় নান্দাইল উপজেলায় কর্মরত ২৫জন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

নান্দাইল,জাতীয়,সপ্তাহ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত