ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কুড়িগ্রামে দিনেদুপুরে দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখম টাকা ছিনতাই

কুড়িগ্রামে দিনেদুপুরে দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখম টাকা ছিনতাই

কুড়িগ্রাম পূর্ব শত্রুতা জেরে দিনে দুপুরে দুই ব্যবসায়ীকে কুপিয়ে মারাত্মক জখম করা ও টাকা ছিনতাই এর অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের উত্তর কুমরপুর কানিবাড়ী এলাকায়।

মারাত্মক জখম হওয়া ব্যবসায়ী শাকিল আহমেদ (২০) ভোগডাঙ্গা ইউনিয়নের উত্তর কুমরপুর ফকিরপাড়া এলাকার আজিজার রহমানের পুত্র ও মাঈদুল ইসলাম (৪৩) নাগেশ্বরী উপজেলার হাসনাবাদ ইউনিয়নের জুম্মাপাড়া এলাকার আব্দুল হান্নানের পুত্র বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় সোমবার কুড়িগ্রাম সদর থানায় ভোগডাঙ্গা ইউনিয়নের উত্তর কানিবাড়ী এলাকার রাসেল আহমেদ, আমিনুল ইসলাম ও এনামুল হকসহ আরও অনেককে অভিযুক্ত করে সোমবার কুড়িগ্রাম সদর থানায় অভিযোগ দায়ের করেছেন জখম হওয়া মাঈদুলে এর ভাগ্নে ও ব্যবসায়ী আব্দুল হাকিম।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বুধবার সকালে ব্যবসায়ী মাঈদুল ইসলাম ও শাকিল আহমেদ উত্তর কুমরপুর ফকিরপাড়া এলাকার আব্দুল হাকিম এর বাড়ি থেকে ব্যবসার প্রায় ২ লাখ ৩৬ হাজার টাকা নিয়ে বাড়ি যেতে থাকে।

পথিমধ্যে ভোগডাঙ্গা ইউনিয়নের উত্তর কানিবাড়ী এলাকার রাসেল আহমেদ, আমিনুল ইসলাম ও এনামুল হকসহ আরও অনেকে তাদের পথরোধ করে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এসময় তাদের কাছে থাকা নগদ ২ লাখ ৩৬ হাজার টাকা নিয়ে সটকে পড়ে অভিযুক্তরা। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় ওই ব্যবসায়ীদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের রংপুর মেডিকেল কলেজে হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করে। সেখানেই তারা চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় তৈয়ব আলী ও বদিউজ্জামান বলেন, আমরা মাঠে কাজ করছিলাম হঠাৎ চিৎকার শুনে যেয়ে দেখি মাঈদুল ও শাকিল রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছে। আমরা তাদেরকে উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তারা কুড়িগ্রামে রেফার্ড করে। পরে তাদের চিকিৎসার জন্য রংপুরে পাঠানো হয়।

এ ব্যাপারে অভিযুক্ত আমিনুল ইসলাম বলেন, বুধবার সকালে টিউশনি শেষ করে বাড়ি যাওয়ার সময় শাকিলরা আমার উপর আক্রমণ চালায়। পরে আমি জ্ঞান হারিয়ে ফেললে লোকজন আমাকে হাসপাতালে ভর্তি করায়। এ বিষয়ে আমি থানায় তাদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছি।

স্থানীয় ইউপি সদস্য ওসমান আলী বলেন, লোকমুখে শুনেছি মাঈদুল ও শাকিল নামের দুইজনকে কারা মেরেছে। এতোটুকুই আমি জানি।

কুড়িগ্রাম সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) এম আর সাঈদ বলেন, জখম ও টাকা ছিনতাই বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ব্যবসায়ী,কুপিয়ে,জখম
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত