ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হালুয়াঘাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা 

হালুয়াঘাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা 

“নিরাপদ মাছে ভরবো দেশ গড়বো স্মাট বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ময়মনসিংহের হালুয়াঘাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ জুলাই)সকালে উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ করা হয়।

উপজেলা অডিটোরিয়াম হলরুমে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা হাসানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাখাওয়াত হোসেন ফকির, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস ঝর্ণা ঘোষ,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো.আব্দুল্লাহ আলমামুন, উপজেলা মৎস্য অফিসার জাকির হোসেন, উপজেলা প্রকৌশলী আবু সালেহ মো.ওয়াহেদুল হক,উপজেলা সমবায় কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ কামরুল হুদা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতা মো.আলাল উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মৎস্য চাষী আবু খালিদ। এ সময় গুনগত মানের পোনা মাছ উৎপাদনকারী ক্যাটাগরীতে মো. হামিদুর রহমান, শিং মাছ চাষে সফল চাষী আব্দুল বারেক,আধুনিক প্রযুক্তিতে মৎস্য চাষ সেবা সম্প্রসারণে সফল সম্প্রসারণ কর্মী তৃষ্ণা চিরান। এই ৩টি ক্যাটাগরীতে পুরস্কার প্রদান করা হয়।

হালুয়াঘাট,জাতীয়,মৎস্য
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত