ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

গজারিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পা বিচ্ছিন্ন  

গজারিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পা বিচ্ছিন্ন  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলাধীন জামালদী বাসস্ট্যান্ড এলাকায় যাত্রীবাহী একটি বাস মোটরসাইকেল ও প্রাইভেটকারকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

এ ঘটনায় আহত হয়েছে প্রাইভেটকারের চালকসহ ৩ যাত্রী।নিহত মোটরসাইকেল আরোহীর নাম নাহিদ আহমেদ (২৭)। তিনি একটি ঔষধ কোম্পানির সোনারগাঁ এরিয়ার রিপ্রেজেন্টেটিভ হিসেবে কর্মরত ছিলেন।

অন্য আহতরা হলেন, লক্ষীপুর সদর উপজেলার বাসিন্দা আব্দুর রব (৭০), তার স্ত্রী বিলকিস বেগম (৬১) ও প্রাইভেটকার চালক দেলোয়ার হোসেন (৩০)। ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজন ও আহতের সাথে কথা বলে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের জামালদী বাসস্ট্যান্ড এলাকায় কুমিল্লাগামী লেনে জৈনপুর পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি মোটরসাইকেলের পিছনে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী নাহিদের একটি পা বিচ্ছিন্ন হয়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এসময় বাসটি পালানোর চেষ্টা করলে একটি প্রাইভেটকারকে পেছনে ধাক্কা দেয়। ধাক্কায় প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায় এতে চালকসহ তিন যাত্রী আহত হয়। তবে তাদের আঘাত গুরতর না হওয়ায় তারা স্থানীয় ফার্মেসিতে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ.এস.এম. রাশেদুল ইসলাম বলেন, নিহতের লাশ এবং মোটরসাইকেল বর্তমানে তাদের হেফাজতে রয়েছে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করার চেষ্টা করছে।

গজারিয়া,মোটরসাইক,আরোহী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত