সাভার পৌর কাউন্সিলর আব্দুর রহমান আটক

প্রকাশ : ২৬ জুলাই ২০২৩, ১৯:২৫ | অনলাইন সংস্করণ

  সাভার প্রতিনিধি

সাভার সাভার পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর আব্দুর রহমানকে আটক করেছে পুলিশ। পুলিশের দাবি, তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

বুধবার দুপুরে নিজ বাসার সামনে টিসিবির পণ্য বিতরণকালে তাকে তুলে নিয়ে যায় সাভার মডেল থানা পুলিশ। তবে তার বিরুদ্ধে কোন মামলা বা অভিযোগ নেই বলে দাবি পরিবারের।

আব্দুর রহমান সাভার পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর ও স্থানীয় সোলাইমান মিয়ার ছেলে।

আব্দুর রহমানের পরিবার জানায়, আগের সব মামলায় তিনি জামিনে রয়েছেন। আজ দুপুরে তিনি নিজ বাসার সামনে টিসিবির পন্য বিতরণ করছিলেন। এসময় হঠাৎ সাভার থানা পুলিশ তাকে তুলে নিয়ে যায়। কি কারনে তাকে তুলে গেছে তার কারন এখনও জানি না।

ঢাকা জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম জানান, গতকাল আমাদের বিভিন্ন নেতাকর্মীদের বাড়িতে গিয়েছিল পুলিশ। আজ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমানকে থানায় নিয়ে গেছে।

এবিষয়ে জানতে চাইলে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ব্যাপারে বিস্তারিত পরে জানানো হবে।

প্রসঙ্গত, আগামীকাল ২৭ জুলাই বিএনপির মহাসমাবেশের করবে বিএনপি। একই দিনে শান্তি সমাবেশের ডাক দিয়েছে যুবলীগ। মহাসমাবেশ ঘিরে নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে পুলিশ অভিযান চালচ্ছে বলে অভিযোগ বিএনপি নেতাদের।