বিএনপি নেতা রুহুল কবির রিজভীর বিরুদ্ধে লাকসামে সংবাদ সম্মেলন 

প্রকাশ : ২৬ জুলাই ২০২৩, ১৯:৫৩ | অনলাইন সংস্করণ

  লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

লাকসামে ভাঙ্গারী ব্যবসায়ী আউয়াল হোসেন সিয়ামকে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী নিজেদের কর্মী দাবী করে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে জড়িয়ে যে মিথ্যা বিবৃতি ও বিভিন্ন সংবাদমাধ্যমে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছে লাকসাম উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ। 

বুধবার (২৬ জুলাই) বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী বলেন, গত ২৪ জুলাই শুক্রবার রাতে ভাঙ্গারী ব্যবসায়ীকে দাদনের টাকার জন্য কর্মচারী কতৃক হত্যা করা হয়েছে। যা বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে। আমরাও সিয়াম হত্যাকান্ডের বিচার দাবী করছি। 

নিহত সিয়ামের পিতা শারাফত আলী বলেন, আমার ছেলে কখনও বিএনপির সাথে সম্পৃক্ত ছিল না। আমার ছেলে বিএনপি বা আওয়ামী লীগের রাজনীতি করেছে কি না জানি না।

পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ রফিকুল ইসলাম হিরা বলেন, এ ঘটনায় আওয়ামী লীগের কোন লোকজনের সম্পৃক্ততা নেই। বিএনপি আমাদের এলাকার বদনাম করেছে। আমাদের প্রিয় নেতা স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলামের বদনাম করেছে। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাই। 


পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ রফিকুল ইসলাম হিরার পরিচালনায় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের আহবায়ক পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নিজাম উদ্দিন শামীম, সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম, ইউপি চেয়ারম্যান, ওমর ফারুক, ইমাম হোসেন, আবদুল আউয়াল, পৌরসভার প্যানেল মেয়র খলিলুর রহমান, কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ, আবু ছায়েদ বাচ্চু, যুবলীগ নেতা মনির হোসেন, আবদুল কাদের শাহীন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সালাহউদ্দিন সানি, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তুষার, পৌরসভা ছাত্রলীগের সভাপতি সাইফ খান স্বাধীন, সাধারণ সম্পাদক কাউছার আহমেদ প্রমুখ।