ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নোয়াখালীতে সমাবেশের অনুমতি চেয়ে আবেদন

নোয়াখালীতে সমাবেশের অনুমতি চেয়ে আবেদন

নোয়াখালী প্রেসক্লাব থেকে আইনজীবী প্যানেলের একটি প্রতিনিধি দল জামায়াতে ইসলামীর সমাবেশের অনুমতি চেয়ে নোয়াখালী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে লিখিত আবেদন জমা দিয়েছে।

বুধবার জামায়াতে ইসলামীর পক্ষ থেকে এডভোকেট তাজুল ইসলামের নেতৃত্বে ৫ সদস্যের আইনজীবী প্যানেলের একটি প্রতিনিধি দল জেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা নিজাম উদ্দিন ফারুকের সাক্ষরিত একটি আবেদন জমা দেন জেলা পুলিশ সুপার কার্যালয়ে।

পরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে থেকে বেরিয়ে প্রতিনিধি দলের প্রধান নোয়াখালী জর্জ কোর্টের আইনজীবী বারের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকে তাজুল ইসলাম বলেন,

তত্বাবধায়ক সরকার ব্যবস্থা প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডা: শফিকুর রহমানসহ নেতাকর্মী ও ওলামায়ে কেরামের মুক্তি এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবীতে তিনি জানান, আগামী ৩০ জুলাই ২০২৩ রোববার সকাল ১০ টায় নোয়াখালী প্রেসক্লাব হতে এক শান্তিপূর্ণ মিছিলের জন্য আবেদন করছি। উনারা এ মুহূর্তে কোন কিছু জানাননি। তবে আবেদন গ্রহন করে আমাদের পরে জানানো হবে বলে জানান। আমরা আশা করছি আমাদেরকে শান্তিপূর্ন সমাবেশের অনুমতি দিবেন।

তাজুল ইসলামের নেতৃত্বে জামায়াতের, যে ৫ সদস্যে প্রতিনিধি ছিলেন তারা হলেন, নোয়াখালী জর্জকোর্টের সাধারণ সম্পাদক সৈয়দ আবদুল্লা মোহাম্মদ তাহের, সাবেক সভাপতি আবদুল ওয়াদুদ ভূইয়া, বর্তমান ট্রেজারার তাকরীর হোসেন মো. নাজমুল হুদা ও আবদুল মোতালেব প্রমূখ।

নোয়াখালী,সমাবেশ,অনুমতি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত