ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জাতির পিতার সমাধিতে নবনিযুক্ত নৌবাহিনী প্রধানের শ্রদ্ধা

জাতির পিতার সমাধিতে নবনিযুক্ত নৌবাহিনী প্রধানের শ্রদ্ধা

নবনিযুক্ত নৌবাহিনী প্রধান ভাইস এডমিরাল এম নাজমুল হাসান, ওএসপি, এনপিপি, এনডিসি, এনসিসি, পিএসসি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

বৃহস্পতিবার (২৭ জুলাই) সকাল ৯ টা ৪০ মিনিটে তিনি টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুষ্প স্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে তিনি সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতার স্মৃতির প্রতি সম্মান প্রদর্শন করেন। এ সময় বাজানো হয় বিউগল।

পরে বাংলাদেশ নৌবাহিনী পরিবার কল্যাণ সংঘের (বিএনএফডব্লিউএ) প্রেসিডেন্ট নাদিয়া সুলতানা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র সুরা ফাতেহা পাঠ করে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির এ মহানায়কের রূহের মাগফেরাত কামনায় দোয়া এবং বিশেষ মোনাজাতে অংশগ্রহণ করেন নৌবাহিনী প্রধান।

দোয়া মোনাজাতে প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যদের জন্য বিশেষ প্রার্থনা করা হয়।

টুঙ্গিপাড়ায় অবস্থানকালে নৌপ্রধান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদি পৈত্রিক বাড়ি , সমাধিসৌধ কমপ্লেক্সে বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শন করেন। পরে তিনি জাতির পিতার সমাধিসৌধের প্রশাসনিক ভবনে রক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। এ সময় খুলনা নৌ অঞ্চলের আঞ্চলিক কমান্ডার, বিএনএফডব্লিউএ খুলনা শাখার চেয়ারম্যান এবং উচ্চ পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

টুঙ্গিপাড়া সফর শেষে নৌবাহিনী প্রধান খুলনা নৌ অঞ্চল আয়োজিত অনুষ্ঠানে যোগ দেবেন বলে নৌবাহিনীর সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে ।

নৌবাহিনী,বঙ্গবন্ধু,শ্রদ্ধা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত