ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে বাস চালকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জে বাস চালকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জে এশিয়ান হাইওয়ে সড়কের পাশ থেকে এক বাস চালকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নারায়ণগঞ্জের মদনপুরের চাঁনপুর খান বাড়ির সামনে থেকে বৃহস্পতিবার (২৭ জুলাই) ভোরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত বাস চালক ৩০ বছর বয়সী শফিকুল ইসলাম। সে মদনপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের দক্ষিণপাড়া এলাকার মজিবুর রহমানের ছেলে। পুলিশ বলছে, ‘নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন নাই। ধারণা করা হচ্ছে স্বাভাবিক মৃত্যু হয়েছে।’

এলাকাবাসী ও পুলিশ জানান,নিহত শফিকুল মাদকাসক্ত ছিল। মদনপুরের চাঁনপুর খান বাড়ির সামনে বুধবার রাতের যে কোন সময় মৃত্যুবরণ করেন। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধারের জন্য ভোর রাতে যায় ধামগড় পুলিশ ফাঁড়ির সদস্যরা।

ধামগড় পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনর্চাজ এসআই তৌহিদদুজ্জামান জানান, খবর পেয়ে ভোর রাত ৪টার সময় সড়কে উপুড় হয়ে পড়ে থাকতে দেখেন। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য প্রেরণ করা হয়। ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে। লাশ উদ্ধারের ঘটনায় আপাতত অপমৃত্যুর মামলা হবে। ময়না তদন্তের পর মৃত্যুর কারণ জানা গেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

নারায়ণগঞ্জ,লাশ,উদ্ধার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত