ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

লাকসামের ভাঙ্গারী ব্যবসায়ী সিয়াম হত্যা, গ্রেপ্তার ২

লাকসামের ভাঙ্গারী ব্যবসায়ী সিয়াম হত্যা, গ্রেপ্তার ২

লাকসামের স্ক্র্যাব (ভাঙারী) ব্যবসায়ী মো. আউয়াল হোসেন সিয়াম প্রকাশ মনা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে দু'জনকে গ্রেপ্তার করেছে লাকসাম থানা পুলিশ।

গ্রেপ্ততারকৃতরা হলেন, শাব্বীর হোসেন (২২) ও আকবর হোসেন (২১)। গ্রেপ্তারকৃত দু'জনই পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বিনই গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (২৬ জুলাই) গ্রেপ্তারকৃতদের কুমিল্লা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে তারা হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছে।

থানা সূত্রে জানা যায়, এই হ্ত্যাকাণ্ডের ঘটনায় স্ক্র্যাব ব্যবসায়ী (ভাঙারী) নিহত মো. আবদুল আউয়াল সিয়ামের বাবা মো.সরাফত আলী হকার সবুজসহ ৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৬/৭ জনকে বিবাদী করে লাকসাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বুধবার (২৬ জুলাই) রাতে এই ব্যাপারে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল্লাহ আল মাহফুজ দুই আসামিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আগের দিন মঙ্গলবার (২৫ জুলাই) গভীর রাতে তাদের গ্রেপ্তার করা হয়। পরদিন সকালে তাদের কুমিল্লা আদালতে পাঠানো হয়। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের জোড়প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত শনিবার (২২ জুলাই) রাতে ব্যবসায়ী মো. আউয়াল হোসেন সিয়াম প্রকাশ মনা তাঁর দোকানের কর্মচারী জাহাঙ্গীরকে পাওনা ৫০ হাজার টাকার জন্য সবুজের কাছে পাঠায়। সেখানে দু'জনের মধ্যে কথা কটাকাটি ও বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে হকার সবুজ জাহাঙ্গীরকে ছুরিকাহত করেন।

আহত জাহাঙ্গীর প্রাণ ভয়ে পালিয়ে আসেন এবং বিষয়টি সিয়াম প্রকাশ মনাকে জানায়। এ সময় তিনি এগিয়ে গেলে তাঁকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায় সবুজ মিয়া।

লাকসাম,হত্যা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত