ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মটরসাইকেল চালক নিহত

প্রকাশ : ২৮ জুলাই ২০২৩, ১৭:১৪ | অনলাইন সংস্করণ

  সাতক্ষীরা প্রতি‌নি‌ধি

সাতক্ষীরা-যশোর সড়কের ঝাউডাঙ্গা বাজারে ডাম্পার ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মটরসাইকেল চালক সুজাউদ্দিন ওরফে সুজা নামের এক রাজমিস্ত্রী নিহত হয়েছে। 
শুক্রবার (২৮ জুলাই) সকাল ৮টার দিকে সদর উপজেলার ঝাউডাঙ্গা বাজারের উত্তর পাশে রাধাগোবিন্দ মন্দিরের সমানে এই ঘটনা ঘটে। তিনি কলারোয়া উপজেলার উত্তর রায়টা গ্রামের মৃত গোপাল সরদারের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শী জানায়, নিহত সুজা সকালে মটর সাইকেলে কলারোয়ার দিকে থেকে ঝাউডাঙ্গা বাজারের দিকে যাচ্ছিল। পতিমধ্যে সকাল ৮টার দিকে সদর উপজেলাধীন সাতক্ষীরা-যশোর সড়কের ঝাউডাঙ্গা বাজারের উত্তর পাশে রাধাগোবিন্দ মন্দিরের সমানে পৌছালে রাস্তার পাশে দাড়ানো 

একজন মানষিক প্রতিবন্ধি তার দিকে একটি লাঠি উচালে তিনি মটর সাইকেলে ডান দিকে সরিয়ে নেয়ার চেষ্টা করেন। ঠিক এসময় পিছন দিক থেকে আসা দ্রুত গতির একটি ডাম্পার ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ট্রাকের চাকায় তার মাথা পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন তিনি। 

খবর পেয়ে সাতক্ষীরা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে। পরে পুলিশ এসে মরদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়। 

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নজরুল ইসলাম জানান,পুলিশ ঘাতক ডাম্পার ট্রাকটি আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে।