ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুরে চুরি হয়ে যাওয়া মটরসাইকেলসহ ২ চোর গ্রেফতার

চাঁদপুরে চুরি হয়ে যাওয়া মটরসাইকেলসহ ২ চোর গ্রেফতার

চুরি হয়ে যাওয়া মটরসাইকেলসহ চাঁদপুরে আন্ত:জেলা চোর চক্রের ২ চোরকে গ্রেফতার করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

শুক্রবার(২৮ জুলাই) বিকেলে গ্রেফতারকৃতদের আদালতে পাঠালে আদালত তাদের জামিন নামঞ্জুর করে পুলিশের মাধ্যমে জেলা কারাগারের (হাজতে) প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানার এসআই মোঃ শাহরিন হোসেন ও এএসআই তসলিমসহ সংঙ্গীয় ফোর্স তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

গ্রেফতার হওয়া আন্ত:জেলা চোর চক্রের সদস্যরা হচ্ছে,সদর উপজেলার কল্যানপুর ইউনিয়নের কল্যান্দি গ্রামের জসিম গাজীর ছেলে শাহজালাল গাজী (৩০) ও একই গ্রামের বাচ্চু গাজীর ছেলে দেলোয়ার গাজী ওরফে দেলু গাজী (২৪)।

চাঁদপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. শাহরিন হোসেন জানান, ব্যবসায়ী আজিজুর রহমানের লাল রংয়ের একটি এইচ পাওয়ার ১৫০ সিসি মটর সাইকেল গত ১৯ জুলাই তার নিজ বাড়ি কল্যান্দি থেকে চুরি হয়ে যায। ২৭ জুলাই তিনি বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় অজ্ঞাত ব্যক্তির নামে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর আধুনিক প্রযুক্তির মাধ্যমে ও গোপন সংবাদের ভিত্তিতে চোর শাহজালালের বাড়ি থেকে মটর সাইকেলটির অবস্থান নিশ্চিত করে ২ চোরসহ মটর সাইকেলটি উদ্ধার করা হয়।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ শেখ মোঃ মহসীন আলম জানান, মামলা দায়েরের ১২ ঘন্টার মধ্যেই আন্ত:জেলা চোর চক্রের ২ চোর সদস্য ও মটর সাইকেল উদ্ধার করা সম্বব হয়েছে। গ্রেফতারকৃত চোর চক্রের সদস্যদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

মটরসাইকেল,চাঁদপুর,চোর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত