ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিএনপি-জামায়াত যদি আবার ক্ষমতায় আসে দেশ ধ্বংসস্তুপে পরিণত হবে: দীপু মনি

বিএনপি-জামায়াত যদি আবার ক্ষমতায় আসে দেশ ধ্বংসস্তুপে পরিণত হবে: দীপু মনি

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিএনপি-জামায়াত যদি আবার ক্ষমতায় আসে দেশ ধ্বংসস্তুপে পরিণত হবে। তারা কখনও নিজেদের ছাড়া জনগণের চিন্তা করেনি। এই অপশক্তিকে প্রতিহত করতে হবে। সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যারা ৭১ এর মুক্তিযুদ্ধের দোশর, মানুষ পুঁড়িয়ে মেরেছে, গ্রেনেড হামলা করেছে, তাদেরকে আর এদেশের মানুষ ক্ষমতায় চায় না।

শুক্রবার (২৮ জুলাই) বিকেলে শহরের ওয়্যারলেস এলাকায় ইকরা মডেল একাডেমী মাঠে চাঁদপুর পৌর ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের আয়োজনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি ও সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির জামায়াত ক্ষমতায় থাকার সময় সাধারণ মানুষ শান্তিতে ঘুমাতে পারে নি। তখন নৌকায় ভোট দেওয়ার কারনে মানুষকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। আজকে তারা মানবাধিকারে কথা বলে। যখন ছোট শিশু রাসেলকে হত্যা করা হয়েছিল, ৭৫ এ বঙ্গবন্ধুসহ সপরিবারে হত্যা করা হয়েছিল, বোমা মেরে ৫ শতাধিকের বেশি মানুষকে পুড়িয়ে হত্যা করা হয়েছিল। তখন কোথায় ছিল মানবাধিকার।

দীপু মনি বলেন, শেখ হাসিনা মুজিব বর্ষে ভূমিহীনদের খোঁজ করে গৃহ নির্মাণ করে দিয়েছেন। যিনি সরকারের জবাবদিহিতা নিশ্চিত করেন, তিনিই হলেন শেখ হাসিনা। শেখ হাসিনা আইনের শাসন নিশ্চিত করেছেন। সরকারের যত উন্নয়ন আছে ও বিএনপি জামায়াতের সকল কুকর্ম জনগণের কাছে আমাদের তুলে ধরতে হবে। বর্ধিত সভা সংগঠনের কাজের একটি অংশ। এখানে সংগঠনের অগ্রগতিসহ নানা বিষয়ে আলোচনা করা হয়। আমাদের নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

ওয়ার্ড যুবলীগের সভাপতি আবুল কাশেম গাজীর সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ন কবির সুমন, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক, কাউন্সিলর সফিকুল ইসলাম ও পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়কও কাউন্সিলর ইকবাল হোসেন বাবু পাটোয়ারী।

কাউন্সিলর অ্যাড. কবির হোসেন চৌধুরী ও ওয়ার্ড যুবলীগের সাধারণ সস্পাদক মহসীন গাজীর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, জেলা যুবলীগ সদস্য আব্দুল গণি গাজী, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সস্পাদক আব্দুস টুনু, কাউন্সিলার আলমগীর গাজী, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মারুফ মজুমদার, পৌর যুবলীগ সদস্য জাহিদুল ইসলাম মিলন, আল আমিন, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি কাকন গাজী, সদর উপজেলা যুবলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও যুবলীগ নেতা আরিফুর রহমান আরিফ।

শিক্ষামন্ত্রী,চাঁদপুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত