ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিএনপির কর্মসূচীর প্রতিবাদে সাভারে আ. লীগের অবস্থান

বিএনপির কর্মসূচীর প্রতিবাদে সাভারে আ. লীগের অবস্থান

বিএনপির ডাকা অবস্থান কর্মসূচীর প্রতিবাদে সাভারের আমিন বাজারে অবস্থান নেয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। এসময় বিএনপির কর্মসূচীকে অরাজকতা আখ্যা দিয়ে বিক্ষোভ মিছিল করেন তারা।

শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত আমিন বাজারে দলের স্থানীয় কার্যালয়ে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

অন্যান্যের মধ্যে সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবসহ সাভারের বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের নেতারা বলেন, জনগনের দুর্ভোগ সৃষ্টি করতেই এমন কর্মসূচী দিয়েছে বিএনপি। তাদের অরাজকতার প্রতিবাদে ও জনসাধারণের জানমাল রক্ষার্থে তাদের এই সতর্ক অবস্থান। জনগণ যাতে নিরাপদে চলাচল করতে পারে এজন্য আওয়ামী লীগ নেতাকর্মীরা পহাড়ায় রয়েছেন বলে দাবি তাদের।

এদিকে সকাল থেকেই রাজধানীতে প্রবেশের পথ ঢাকা-আরিচা মহাসড়কে বিপুল সংখ্যক পুলিশ সদস্যদের উপস্থিতি চোখে পড়ে। এছাড়াও কাজ করছেন সাদা পোশাকে পুলিশ সদস্যরা। প্রস্তুত রাখা হয়েছে পুলিশের সাজোয়ো যান ও জল কামান।

ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফি বলেন, অনুমতি ছাড়া মহাসড়কে কোন অবস্থান বা কর্মসূচী পালনের কোন সুযোগ নেই। শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে কাজ করছে পুলিশ। দুপুরে ৬টি ককটেল উদ্ধারের পর সেগুলো নিষ্ক্রিয় করা হয়েছে।

প্রসঙ্গত, রাজধানীর প্রতিটি প্রবেশ পথে আজ শনিবার অবস্থান কর্মসূচীর ডাক দিয়েছিল বিএনপি। পুলিশের পক্ষ থেকে এই কর্মসূচীর অনুমতি না দেয়ায় রাজধানীর প্রতিটি প্রবেশ পথের মত সাভারের ঢাকা-আরিচা মহাসড়কেরও সতর্ক অবস্থানে ছিল আইনশৃঙ্খলা বাহিনী।

সাভার,আওয়ামী লীগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত