সাভারে ককলেট উদ্ধার ও বাসে আগুন

প্রকাশ : ২৯ জুলাই ২০২৩, ২০:৫৬ | অনলাইন সংস্করণ

  সাভার প্রতিনিধি

বিএনপির অবস্থান কর্মসূচিকে কেন্দ্র করে সাভারের আমিনবাজার আওয়ামী লীগ কার্যালয়ে সকাল থেকেই অবস্থান করছিল আওয়ামী লীগের নেতাকর্মীরা। দুপুরে কার্যালয়ের কাছে হঠাৎ বিকট শব্দ শোনার ঘটনাস্থল থেকে ককটেল-সদৃশ ৬টি বস্তু উদ্ধার করে পুলিশ।

শনিবার দুপুর সোয়া ২টার দিকে আমিনবাজার বাসস্ট্যান্ড সংলগ্ন শাহ আলম ফিলিং স্টেশনের পাশ থেকে ৬টি ককটেল-সদৃশ বস্তু উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সড়কের পাশে হঠাৎ বিকট শব্দ হয়। পরে লোকজন দিগ্বিদিক ছোটাছুটি শুরু করে। এসময় পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করলে ৬টি ককটেল-সদৃশ বস্তু দেখতে পান। পরে সেগুলো উদ্ধার করে পুলিশ।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী বলেন, আমরা ঘটনাস্থল থেকে ৬টি ককটেল-সদৃশ বস্তু উদ্ধার করেছি। বর্তমানে এসব নিষ্ক্রিয়ের কাজ চলছে। এ ঘটনায় জড়িতদের সিসিটিভির ফুটেজ দেখে সনাক্তের কাজ চলছে।

অন্যদিকে সাভারের আশুলিয়ায় বিকাশ পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। বিকেল ৩টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নিরিবিলি এলাকার ঢাকামুখী লেনে এই ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস জানায়, বাসে অগ্নিকাণ্ডের খবর পেয়ে জিরাবো মডার্ন ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে দুইটি ইউনিট আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে বাসে যাত্রী না থাকায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।