কুড়িগ্রামে ধর্ষণ চেষ্টা মামলার প্রধান আসামী বিশু আলম ময়মনসিংহ থেকে গ্রেফতার

প্রকাশ : ৩০ জুলাই ২০২৩, ১৮:৪০ | অনলাইন সংস্করণ

  কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের ঢুষমারা থানার অধিনে রাজিবপুর উপজেলার মোহনগঞ্জ ইউনিয়নে অষ্টম শ্রেণি পড়ূয়া এক কিশোরীকে ধর্ষণ চেষ্টা মামলার প্রধান আসামী বিশু আলম (২৩) কে ঘটনার প্রায় দুইমাস পলাতক থাকার পর গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার (২৯ জুলাই) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ঢুষমারা থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান। গ্রেফতারকৃত বিশু আলম রাজীবপুর উপজেলার কিত্তনটারী এলাকার সায়ের উদ্দিনের ছেলে।  তাকে শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ থেকে আটক করে পুলিশ। 

পুলিশ জানায়, এর আগে একই মামলায় প্রধান আসামীর সহযোগী আরও তিন জনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে প্রধান আসামী বিশু আলম পলাতক ছিলেন। 

থানা সূত্র জানায়,  গত ৬ জুন বিকেল ৩টার দিকে ঢুষমারা থানার আওতাধিন রাজিবপুর উপজেলার মোহনগঞ্জ ইউনিয়নে অষ্টমী শ্রেনীতে পড়ূয়া এক কিশোরীকে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। পরে ওই কিশোরীর পরিবারের পক্ষ থেকে গ্রেফতারকৃত বিশু আলমকে প্রধান আসামী করে ঢুষমারা থানায় মামলা দায়ের করেন।

ঢুষমারা থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান জানান, পলাতক বিশু আলমকে ময়মনসিংহ থেকে গ্রেফতার করে শনিবার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।