নোয়াখালীতে জামায়াতের বিক্ষোভ সমাবেশ

প্রকাশ : ৩১ জুলাই ২০২৩, ১৬:৪০ | অনলাইন সংস্করণ

  নোয়াখালী প্রতিনিধি

কেয়ারটেকার সরকার ব্যবস্থা পুনর্বহাল, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান, কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ আলেম ওলামাদের মুক্তি ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণের জন্য কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামী নোয়াখালী জেলা এক বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।

সোমবার সকালে মাইজদি  শহর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও জেলা আমীর সাবেক প্রধান শিক্ষক  ইসহাক খন্দকার  এর নেতৃত্বে অরো উপস্থিত ছিলেন জেলা নায়েবে আমির মাওলানা সাইয়েদ আহাম্মদ, জেলা সেক্রেটারি মাওলানা নিজাম উদ্দিন ফারুক, সহকারী সেক্রেটারি মাওলানা বোরহান উদ্দিন, শহর জামায়াতের আমীর মাওলানা মোহাম্মদ ইউছুপ, শহর শিবিরের সভাপতি ও কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ইমরান বিন মর্তুজা, জামায়াত নেতা এডভোকেট তাজুল ইসলাম প্রমুখ।

বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে বক্তব্য রাখেন জেলা জামায়াতের সেক্রেটারি ও কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য মাওলানা নিজাম উদ্দিন ফারুক। অনতিবিলম্বে সকল দলের অংশগ্রহণে একটি গ্রহণযোগ্য নির্বাচনের লক্ষ্যে কেয়ারটেকার সরকার ব্যবস্থা পুনর্বহাল করতে সরকারের প্রতি আহ্বান জানান। এবং মানবতার ফেরিওয়ালা জামায়াতে ইসলামীর আমির ডাঃ শফিকুর রহমান, গ্রেফতারকৃত সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ আলেম ওলামাদের মুক্তি জোর দাবি জানান। দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণ করে মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে আনার ব্যবস্থা নিতে হবে।

নেতৃবৃন্দ বক্তব্যে আরো বলেন জামায়াতে ইসলামীর রাজনৈতিক কর্মসূচিতে সরকার যেনো বাধা প্রদান না করে। আগামী ১ আগষ্ট ঢাকায় জামায়াতের সমাবেশ ও বিক্ষোভ বাস্তবায়নে সরকারের সহযোগিতা কামনা করেন।

তারা বলেন জনগণের এ সকল ন্যায্য দাবী আদায়ের সরকার ব্যর্থ হলে জনগনের গণ আন্দোলনের মুখে পদত্যাগ করতে বাধ্য হবে।

বিক্ষোভ মিছিল নোয়াখালী জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে শেষ হয়।