ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সখীপুরে খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন 

সখীপুরে খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন 

টাঙ্গাইলের সখীপুরে চাচা-ভাতিজাকে কুপিয়ে হত্যা মামলার আসামিদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে স্থানীয় এলাকাবাসী। সোমবার সকালে বড়চওনা-কালিহাতি সড়কের হামিদপুর চৌরাস্তা বাজারে ঘন্টাব্যাপী এই কর্মসূচি পালন করা হয়। এ সময় রাস্তার দুই পাশে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

মানববন্ধন শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত সিকদার, উপজেলা চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু, সাবেক মেয়র ছানোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম কিবরিয়া বাদল, ইউপি চেয়ারম্যান দুলাল হোসেন, তারিকুল ইসলাম বিদ্যুৎ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খালেক মাষ্টার প্রমুখ বক্তব্য দেন। মানববন্ধনে প্রায় ৫ হাজার লোক অংশ গ্রহণ করেন।

বক্তারা বলেন, গত ২০ জুলাই চাচা ভাতিজাকে কুপিয়ে হত্যাকরে দূর্বৃত্তরা। ঘটনার ১১দিন অতিবাহিত হলেও আইনশৃঙ্খলা বাহিনী এখনও কোন আসামী গ্রেফতার করতে পারেনি। এসময় তারাঁ চাঞ্চল্যকর এ হত্যা মামলার আসামীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

সখীপুর থানার ওসি রেজাউল করিম বলেন, আসামীদের গ্রেফতার করতে পুলিশের কয়েকটি ইউনিট কাজ করছে। আশা করি খুব দ্রুত ঘটনার মূল রহস্য উদঘাটন হবে।

উল্লেখ্য গত ২০ জুলাই রাতে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে চাচা মজনু মিয়া এবং ভাতিজা শাহজালালকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

ফাঁসি,দাবি,মানববন্ধন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত