ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পাবনায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা 

পাবনায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা 

পাবনায় এক ব্যবসায়ীকে কুপিয়ে দুই হাত-পা দেহ থেকে বিচ্ছিন্ন করে নৃশংসভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গতকাল সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে পাবনা সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের ধোপাঘাটা গ্রামের রাস্তার পাশ থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ইলিয়াস হোসেন একই ইউনিয়নের জালালপুর নতুন পড়ার আব্দুল মান্নানের ছেলে। সে তাঁত ব্যবসা করতেন। পুর্ববিরোধের জেরে এ হত্যাকান্ড ঘটেছে বলে প্রথমিকভাবে ধারনা করছে পুলিশ।

পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, রবিবার দুপুরে শহরের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন ব্যবসায়ী ইলিয়াস হোসেন। এরপর গভীর রাত হয়ে গেলেও বাড়িতে না আসায় পরিবার থেকে বিভিন্ন আত্মীয় স্বজন ও পাড়া মহল্লায় খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায় না। পরে সোমবার ধোপাঘাটা এলাকার একটি রাস্তার পাশে মরদেহ পরে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের দুই হাত-পা দেহ থেকে বিচ্ছিন্ন ছিল।

নিহতের বাবা আব্দুল মান্নান বলেন, আমার ছেলের সঙ্গে কারও কোন বিরোধ নাই। আমার ছেলেকে পুর্ব পরিকল্পনা অনুযায়ী নৃশংসভাবে হত্যা করা হয়েছে। তিনি ছেলে হত্যার বিচার দাবি জানান।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, রাতের কোন এ সময় তাকে হত্যা করে মরদেহ ফেলে গেছে দুবৃর্ত্তরা। পুর্ববিরোধের জেরে এ হত্যাকান্ড ঘটেছে বলে প্রথমিকভাবে ধারনা করছে পুলিশ। আমরা বিভিন্ন দিক খতিয়ে দেখছি। আশা করি দ্রুত শনাক্ত হয়ে যাবে।

পাবনা,ব্যবসায়ী,হত্যা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত