ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নাটোরে বিএনপির নেতার ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নাটোরে বিএনপির নেতার ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজের ওপর দুবৃত্তদের হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলনে করেছে জেলা বিএনপি।

মঙ্গলবার (১ আগস্ট) বেলা ১১টার দিকে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু।

তিনি সাংবাদিকদের বলেন, আগামী সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশি নাটোর সদর আসনের রাতের ভোটে এমপি শফিকুল ইসলাম শিমুল এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান সন্ত্রাস এবং রাহাজানির প্রতিযোগীতায় নেমেছে। কে কতটা বিএনপির নেতা কর্মীকে অত্যাচার নির্যাতন করতে পারে সেটাই মনে হয় মনোনয়নের পূর্বশর্ত।

আপনারা জাতীর বিবেক এবং এই শহরের সচেতন বাসিন্দা। তাই আপনারা সবকিছু দেখতে পাচ্ছেন। আওয়ামী লীগের দুটি গ্রুপই নোটর সাইকেলের বহরে অস্ত্র সম্র, লাঠি-সোটা, আগ্নেয়াস্ত্র এবং ধারালো অস্ত্র নিয়ে প্রকাশ্যে দিবালোকে মহড়া দিচ্ছে। পুলিশের সামনে একের পর এক ঘটনা ঘটলেও প্রশাসন নিরব দর্শকের ভূমিকা পালন করছে।

ইতিমধ্যে তারা বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর বাসভবনে অসংখ্যবার সন্ত্রাসী হামলার ঘটনা ঘটিয়েছে। এছাড়া ছাত্রলীগ ও যুবলীগ সন্ত্রাসীদের হামলায় বিএনপির জেলা কমিটির আহবায়ক ও প্রবীন রাজনীতিবিদ শহিদুল ইসলাম বাচ্চু, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আলম আবুল ব্যাপারী, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি আসাদুজ্জামন আসাদ, সদর উপজেলা ছাত্রদলের আহবায়ক এস, এম মোস্তফা আনাম, যুবদল নেতা শরীফ সহ অসংখ্যা নেতাকর্মীর উপর বর্বরোচিত হামলার ঘটনা ঘটিয়েছে।

বিএনপির নেতা আরও বলেন, নাটোরের সন্ত্রাসীদের গডফাদার এবং সদর আসনের রাতের ভোটের অবৈধ এমপি শফিকুল ইসলাম শিমুল গত দুই দিন ধরে নাটোরে অবস্থান করে প্রকাশ্যে বিভিন্ন সভায় বিএনপি নেতাকর্মীদের হুমকি ধামকি দিচ্ছে'।

তিনি সন্ত্রাসী কায়দায় হুংকার দিয়ে বলছেন, বিএনপির কর্মসূচিতে কেউ অংশ নিতে পারবে না। অংশ নিলে হাত পা ভেঙ্গে দেয়া হবে। ঘরবাড়ি তালা মেরে সীলগালা করা হবে সহ নানা রকমের হুমকি ধামকি অনবরত দিয়ে যাচ্ছে। অবৈধ সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের উস্কানিমুলক বক্তব্যের কারনেই তার পালিত সন্ত্রাসীরা জেলা বিএনপির সদস্য সচিবের উপর ন্যাঙ্কারজনক হামলা চালিয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-জেলা বিএনপির অন্যতম সদস্য ফরহাদ হোসেন দেওয়ান শাহীন, মো.সাইফুল ইসলাম আফতাব, পৌর বিএনপির সদস্য সচিব জিল্লুর রহমান খান বাবুল চৌধুরি, সদর বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আলম আবুল ব্যাপারি, জেলা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম প্রমুখ।

নাটোর,বিএনপি,হামলা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত