ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ইয়াবা অস্ত্র ও জালটাকাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

ইয়াবা অস্ত্র ও জালটাকাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

জেলার গৌরনদী পৌর সদরের চরগাধাতলী মহল্লার একটি ভাড়াটিয়া বাসা থেকে বিপুল পরিমান ইয়াবা, দেশীয় তৈরি দুইটি পাইপগান ও জাল টাকাসহ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশের সদস্যরা।

মঙ্গলবার বিকেলে গৌরনদী মডেল থানায় সংবাদ সম্মেলনে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শারমিন সুলতানা রাখী।

সংবাদ সম্মেলনে জানানো হয়েছে, গৌরনদীর পাশ্ববর্তী কালকিনি উপজেলার রমজানপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক দুলাল প্যাদা (২৪) দীর্ঘদিন থেকে চরগাধাতলী মহল্লার বাসিন্দা আব্দুর রশিদ মাস্টারের বাসার ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলো। সেখানে থেকে দুলাল প্যাদা ইয়াবা ও জাল টাকার ব্যবসা পরিচালনা করে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল মঙ্গলবার দুপুরে ওই বাসায় অভিযান পরিচালনা করেন। এসময় দুলাল প্যাদাকে আটকের পর তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী বাসার বিভিন্নস্থানে তল্লাশী চালিয়ে ১১শ’ পিচ ইয়াবা ট্যাবলেট, দেশীয় তৈরি দুইটি পাইপগান ও ৫০ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়। এ ঘটনায় গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত দুলাল প্যাদা কালকিনি উপজেলার দক্ষিণ রমজানপুর গ্রামের মৃত হাফেজ প্যাদার ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক কাজী ওবায়দুর কবির জানিয়েছেন, গ্রেপ্তারকৃত দুলাল প্যাদার বিরুদ্ধে গৌরনদী ও কালকিনিসহ বিভিন্ন থানায় একাধিক মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে। সে এলাকায় চিহ্নিত মাদক সম্রাট। এ ব্যাপারে ডিবি পুলিশ বাদি হয়ে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য ও অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা দায়ের করেছেন। তবে গ্রেপ্তারকৃত ছাত্রলীগ নেতা দুলাল প্যাদা থানা কম্পাউন্ডে বসে দাবি করেন, কালকিনির স্থানীয় রাজনীতির প্রতিহিংসায় তাকে ষড়যন্ত্র করে ফাঁসিয়ে দেওয়া হয়েছে।

ছাত্রলীগ,নেতা,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত