ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টাঙ্গাইলে বিএনপি-জামায়াতের অপশক্তির বিরুদ্ধে আ.লীগের প্রতিরোধ সমাবেশ

টাঙ্গাইলে বিএনপি-জামায়াতের অপশক্তির বিরুদ্ধে আ.লীগের প্রতিরোধ সমাবেশ

বিএনপি-জামায়াত সহ অপশক্তির অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে প্রতিরোধ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।

মঙ্গলবার(১ আগস্ট) দুপুরে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা আওয়ামী লীগের উদ্যোগে ওই প্রতিরোধ সমাবেশের আয়োজন করা হয়। মঙ্গলবার সকাল থেকে বিভিন্ন উপজেলার আওয়ামীলীগ নেতাকর্মীরা টাঙ্গাইল শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে এসে সমবেত হয়। সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পৌর উদ্যানে গিয়ে সমাবেশে মিলিত হয়।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান একুশে পদকপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে প্রতিরোধ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি, মো. ছানোয়ার হোসেন এমপি, মোহাম্মদ হাছান ইমাম খান সোহেল হাজারি এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, খান আহমেদ শুভ এমপি, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি আনিছুর রহমান আনিছ, খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, নাহার আহমেদ, শাহজাহান আনছারী, যুগ্ম-সাধারণ সম্পাদক সুভাস চন্দ্র সাহা, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট খোরশেদ আলম প্রমুখ।

এসময় জেলা, উপজেলা, শহর ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও এর সহযোগী এবং ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

টাঙ্গাইল,বিএনপি,জামায়াত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত