ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রূপগঞ্জ থেকে চুরি হওয়া পিকআপ বোঝাই সয়াবিন তেল মুন্সীগঞ্জ থেকে উদ্ধার

চালকসহ আটক ৫
রূপগঞ্জ থেকে চুরি হওয়া পিকআপ বোঝাই সয়াবিন তেল মুন্সীগঞ্জ থেকে উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে চুরি হওয়া পিকআপ বোঝাই সয়াবিন তেল মুন্সীগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত পিকআপ চালকসহ ৫ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার বিকালে রূপগঞ্জ থানার ওসি তদন্ত এ তথ্যটি নিশ্চিত করেছেন।

আটকৃতরা হলো পিকআপ চালক পলাশ, হেলপার দেলোয়ার, জাহিদ মিয়া, সিরাজুল ও দেলোয়ার হোসেন। রূপগঞ্জ থানার ওসি/ তদন্ত আতাউর রহমান জানান, গত ২১ জুলাই রাত সাড়ে ১১টারদিকে রূপগঞ্জের তারাবো এলাকার শবনম ভেজিটেবল অয়েল মিল হইতে ৩০ ড্রাম ভর্তি ৫ হাজার ৫৮০ লিটার সয়াবিন তেল ( যার মূল্যা ৮ লাখ ৫০ হাজার টাকা) নিয়ে একটি পিকআপ কারখানা থেকে বের হয়ে মুড়াপাড়া বাজারে ফয়সাল ষ্টোরের উদ্দেশ্যে রওয়ানা হয়।

পিকআপ চালক পলাশ ও মকবুল সেখানে না গিয়ে কৌশলে আরো কয়েকজনের সহায়তায় পিকআপ ভর্তি ড্রাম বোঝাই তেল চুরি করে নিয়ে অন্যত্র পালিয়ে যায়। বহু খোজাঁখুজির পর না পেয়ে ২৩ জুলাই তেলের মালিক ফারুক মিয়া বাদী হয়ে চালক ও হেলপারকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

মামলা ভিত্তিতে পুলিশ প্রথমে চালক পলাশ ও হেলপার মকবুলকে রূপগঞ্জের মাসাবো এলাকা থেকে আটক করে। তাদের স্বীকারোক্তি মতে পরে রাজধানীর বাসাবো থেকে জাহিদ ও সিরাজুলকে আটক করে।

আটককৃতদের নিয়ে মঙ্গলবার সকালে রূপগঞ্জ থানা পুলিশ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী বাজারে দেলোয়ার হোসেনের দোকানে অভিযান চালিয়ে চুরি হওয়া ৩০ ড্রাম তেলে মাঝে ৩ ড্রাম ভর্তি সয়াবিন তেলসহ আরো খালি ৪ টি ড্রাম উদ্ধার করেন। এসময় আটক করা হয় দোকানদার দেলোয়ার হোসেনকে। বিকেলে আটকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

মুন্সীগঞ্জ,সয়াবিন,উদ্ধার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত