টেকনাফে ছুরিকাঘাতে কলেজ শিক্ষার্থী নিহত

প্রকাশ : ০৩ আগস্ট ২০২৩, ১৮:৩৭ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, কক্সবাজার

কক্সবাজারের টেকনাফে ছুরিকাঘাতে মোহাম্মদ সালমান রহমান (২২) নামের এক কলেজ পড়ুয়া শিক্ষার্থী নিহত হয়েছে। মাদক ব্যবসার বাঁধা দেওয়ায় প্রতিপক্ষের লোকজন এ হত্যা সংঘটিত করেছে বলে অভিযোগ পরিবারের।

বুধবার রাত ১০ টার দিকে টেকনাফের হ্নীলা নামমুড়া পাড়া হেলালের দোকানের সামনে পুকুর পাড়ে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী টেকনাফের হ্নীলা ইউনিয়নের ৫ নম্বর ওর্যাডের নাটমুড়া পাড়া হাফেজ আব্দুল খালেকের ছেলে এবং কক্সবাজার সিটি কলেজের ডিগ্রির প্রথম বর্ষের শিক্ষার্থী।

মোহাম্মদ সালমানের মামা জামাল উদ্দিন বলেন, হ্নীলা ৩ নম্বর ওয়ার্ডের ফুলের ডেইল এলাকার জাফর আলম ওরফে মাইক জাফর সহ তার একটি সিন্ডিকেট নাটমুড়া পাড়া এলাকার হেলালের দোকানের কাছে আরেকটি রুমে মদ-ইয়াবা সেবন সহ মাদক কারবার করে আসছিল। আমার ভাগিনা মোহাম্মদ সালমান প্রায় সময় তাদেরকে এসব না করার জন্য বাঁধা দিত। 

এক পর্যায়ে বুধবার রাত ১০ টার দিকে জাফর আলম সহ তার গ্রুপের অন্য সদস্যরা হেলালের দোকানের সামনে অবস্থান নেয়। তখন আমার ভাগিনা বাজার থেকে ঘরের ফেরার সময় তাদের দেখলে তাদেরকে চলে যেতে বলেন। এ ঘটনা নিয়ে তাদের মধ্যেই তখন কথা-কাটাকাটি শুরু হলে জাফর আলম সহ তার অন্য সহযোগিরা তাকে ছুরিকাঘাত করলে মোহাম্মদ সালমান ঘটনাস্থল আহত হয়ে পরে যায়। পরবর্তীতে আমরা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, বুধবার রাতে হ্নীলা নাটমুড়া এলাকায় ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল যায়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন