ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মতলবে ভাতা উপকারভোগীদের লাইভ ভেরিফিকেশন

মতলবে ভাতা উপকারভোগীদের লাইভ ভেরিফিকেশন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নে সমাজসেবা অধিদপ্তর পরিচালিত সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় অসহায় ও দরিদ্রদের বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধীভাতা, প্রসূূতিভাতা, ভিজিডি, ভিজিএফ সহ বিভিন্ন প্রকার উপকারভোগীদের নিয়ে লাইভ ভেরিফিকেশন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩ আগস্ট) সকালে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ লাইভ ভেরিফিকেশন অনুষ্ঠিত হয়।

ভেরিফিকেশনের শুরুতে সংক্ষিপ্ত বক্তব্যে ইউপি চেয়ারম্যান ইঞ্জি. রেজাউল করিম বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে, উন্নত সমৃদ্ধিশালী দেশ গড়তে এবং স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে আবারো মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে। তাই নৌকা মার্কায় ভোট চাই।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা আনিসুর রহমান তপু বলেন, দেশের সকল গরীব, দুঃস্থ ও অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে বিভিন্ন ধরনের ভ্রাতা চালু করছেন সরকার। সামাজিক নিরাপত্তা কর্মসূচি আওতাধীন বয়স্কভাতা, বিধবাভাতা ও স্বামী নিগৃহীতা মহিলা ভাতা, প্রতিবন্ধী ভাতা এবং প্রতিবন্ধী শিক্ষার্থীদের জন্য শিক্ষা উপবৃত্তি, তৃতীয় লিঙ্গ, বেঁদে, জনগোষ্ঠীর বিশেষ ভাতা, শিক্ষা উপবৃত্তি চালু করছেন। এ সময় ইউপি সচিব মো. জসিম উদ্দিন মজুমদার, প্যানেল চেয়ারম্যান মো. সালাউদ্দিন, ইসমাইল হোসেন, সংরক্ষিত সদস্য মৌসুমী’সহ অন্যান্যা সদস্যরা উপস্থিত ছিলেন। পুরো উপজেলায় ৩০ হাজার ৯শ’ ৯৬জন ভাতা উপকারভোগী রয়েছেন।

ভাতা,ভেরিফিকেশন,মতলব
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত