ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

‘মা’ নিজে বিষপান করে সন্তানকে বিষ খাইয়ে আত্মহত্যার চেষ্টা

‘মা’ নিজে বিষপান করে সন্তানকে বিষ খাইয়ে আত্মহত্যার চেষ্টা

চাঁদপুরের মতলবে মা’নিজে বিষপান করে সন্তানকে বিষ খাইয়ে মায়ের আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানা গেল। বর্তমানে শিশুটি চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও গৃহবধূ সুমির অবস্থা বেগতিক দেখে তাকে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছে।

বৃহস্পতিবার (৩ আগষ্ট) বিকেলে নলুয়া এলাকার বোয়ালিয়া গ্রামের প্রধানিয়া বাড়ীর সাব্বির প্রধানিয়ার স্ত্রী সুমি আক্তার এ ঘটনাটি ঘটায়।মতলব দক্ষিণ উপজেলার দক্ষিণ নলুয়া এলাকায় স্বামীর সাথে অভিমান করে কন্যা শিশু সন্তানকে বিষ খাইয়ে এবং নিজেও বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে সুমি আক্তার (২৫) নামে গৃহবধু।

সুমির দেবর মো. আদিল প্রধানিয়া জানান, তার ভাই ঢাকাতে থাকেন এবং একটি ফার্নিচারের দোকানের কর্মচারী। সকালে তার ভাবি সুমির সাথে ভাই সাব্বিরের ফোনে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তার ভাবি পরিবারের লোকদের অজান্তে ঘরে থাকে ঘাস নিধনের ঔষধ (বিষ) পান করে এবং শিশু সন্তান ফারিহাকে (২),ও মুখে বিষ ঢেলে দেয়। ঘটনার পরই তার মৃত্যু যন্ত্রণায় চটপট করতে শুরু করে। পরক্ষনে জানতে পেরে বাড়ীর লোকজন উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালের চিকিৎসক বিপ্লব দাস জানান, গৃহবধুকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তার অবস্থার উন্নতি না হওয়ায় ঢাকা মেডিকেলে রেফার করা হয়েছে। আর শিশুকে হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছে।

সন্তান,বিষ,আত্মহত্যা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত