ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর শিশু হত্যা মামলার আসামি গ্রেফতার

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর শিশু হত্যা মামলার আসামি গ্রেফতার

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার মার্জান গ্রামে চাঞ্চল্যকর শিশু ফাতেমা হত্যা মামলার আসামি নজরুল ইসলামকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। সে ওই গ্রামের আবেদ আলীর ছেলে। এ ঘটনায় এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

শাহজাদপুর থানার ওসি মোহাম্মদ নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি আলোকিত বাংলাদেশকে জানান, ৩১ জুলাই সকালে ফাতেমা (৫) নানীর সঙ্গে বসে ছিল। এ সময় আখ কিনে দেয়ার কথা বলে ফাতেমাকে নজরুল ইসলাম নিয়ে যায়। প্রায় দেড় ঘণ্টা পরে সে শরীরের কাপড় ভেজা অবস্থায় বাড়িতে এসে ফাতেমার সন্ধান করে এবং বলে ফাতেমা তার সঙ্গে যায়নি। পরে পরিবারের সদস্যরা ওই শিশুকে বহু খোঁজাখুঁজি ও মাইকিং করে।

বুধবার দুপুরে একই গ্রামের এক গৃহবধূ শিশুর পরিবারের সদস্যদের বলে একটি পা চরার ভিতর দিয়ে শিয়াল নিয়ে যাচ্ছে। পুলিশ ওইদিন সন্ধ্যার দিকে ওই গ্রামের একটি ঘাস ক্ষেত থেকে ফাতেমার বাম পা কাটা, অর্ধগলিত লাশ উদ্ধার করে। এ ব্যাপরে নিহতের মা বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন। এ মামলার পরিপ্রেক্ষিতে বৃহস্প্রতিবার রাতে ওই উপজেলার ইসলামপুর ডায়া মোড় এলাকায় অভিযান চালিয়ে নজরুলকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে শিশুর কানের ১ আনা ওজনের স্বর্ণের দুল জব্দ করা হয়েছে। দেনাগ্রস্থ হয়ে স্বর্ণের দুল নেয়ার জন্য সে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি দেয়। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

শিশু,হত্যা,সিরাজগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত