ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভিডিও দেখিয়ে নারীকে বার বার ধর্ষণ, যুবক গ্রেফতার

ভিডিও দেখিয়ে নারীকে বার বার ধর্ষণ, যুবক গ্রেফতার

নেত্রকোনার কলমাকান্দায় ধর্ষণের ভিডিও ও ছবি ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে এক নারীকে (৩৫) বার বার ধর্ষণের অভিযোগে রাসেল মিয়া (৩৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার রাসেল কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়নের আমতলা গ্রামের ফরিদ মিয়ার ছেলে। তার স্ত্রীসহ দুই সন্তান রয়েছে।

শুক্রবার (৪ আগস্ট) বিকেলে ওই যুবককে নেত্রকোণার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে সোপর্দ করা হয়েছে। এর আগে পুলিশ তাকে বৃহস্পতিবার (৩ আগস্ট) গভীর রাতে গাজীপুর মেট্রোপলিটন পশ্চিম থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভূক্তভোগী নারী একজন গার্মেন্টকর্মী। গত ঈদ-উল-আজহার একদিন আগে তিনি গাজীপুর থেকে কলমাকান্দায় নিজ বাড়িতে আসেন। ওইদিন রাতেই তিনি রাসেল মিয়ার ধর্ষনের শিকার হন। এই ধর্ষণ দৃশ্যের ভিডিও গোপনে ধারণ করে রাখেন রাসেল মিয়া। পরে রাসেল মিয়া তার ধারণ করা ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ওই নারীকে বিভিন্ন সময়ে ধর্ষণ করেন। এই ঘটনায় ভূক্তভোগী নারী নিজেই বাদী হয়ে নেত্রকোণার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন। গত ২৯ জুলাই আদালতের নির্দেশে কলমাকান্দা থানায় মামলাটি রেকর্ড করেই অভিযানে নামে পুলিশ।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম বলেন, মামলার পর থেকে রাসেল মিয়া পলাতক ছিলেন। গ্রেফতারের পর তাকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে পাঠানো হয়েছে।

কলমাকান্দা,ধর্ষণ,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত