ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পটুয়াখালীতে গর্ভবতী নারী উপর হামলার ঘটনায় বিচারের দাবীতে মানববন্ধন

পটুয়াখালীতে গর্ভবতী নারী উপর হামলার ঘটনায় বিচারের দাবীতে মানববন্ধন

পটুয়াখালী সদর উপজেলার বড় বিঘাই ইউনিয়নে গর্ভবতী নারী লাইলী বেগম ও গর্ভের শিশুকে হত্যা চেষ্টায় প্রতিপক্ষের হামলার প্রতিপাদে ও সন্ত্রাসীদের বিচারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার (৫ আগস্ট) সকালে বড় বিঘাই খেয়াঘাটে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন ইউপি সদস্য জামাল হোসেন মিন্টু, সাবেক মেম্বার নুরুল ইসলাম হাওলাদার ও ভুক্তভোগীসহ স্থানীয়রা।

এসময় বক্তারা বলেন, এলাকার সন্ত্রাসী বশার, বাদল, সাগর, রশিদ, শাহ আলম ও শাহজাহান ভিক্ষুক ও দরিদ্র পরিবারকে ভিটাবাড়ি থেকে উচ্ছেদ করার জন্য তাদের উপর হামলা করে। গর্ভবতী নারী লাইলী ও গর্ভের শিশুকে হত্যা চেষ্টা করে এলোপাতাড়ি কিল-ঘুষি ও পিটিয়ে জখম করে। আসামীরা কোন আইন কানুন মানেনা।

হামলার শিকার ভুক্তভোগী নারী লাইলীসহ গুরুত্ব আহত মঞ্জুর আলমসহ পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় পটুয়াখালী সদর থানা পুলিশ মামলা না নিলেও, সিনিয়র জুডিশিয়াল মাজিস্ট্রেট আমলী আদালতে মামলা দায়ের করে ভুক্তভোগীর স্বামী রাসেল হাওলাদার। মামলা নং-৪৩/২০২৩।

বাদী পক্ষে আইনজীবী সাইদুজ্জামান সামুন বলেন, পটুয়াখালী বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল মাজিস্ট্রেট আমলী আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে আগামী সাতদিনের মধ্যে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত রিপোর্ট প্রদানের নির্দেশ দেন।

পটুয়াখালী,গর্ভবতী,হামলা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত